ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

প্লাস্টিক সার্জারি করিয়েছেন দিশা পাটানি?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
প্লাস্টিক সার্জারি করিয়েছেন দিশা পাটানি? দিশা পাটানি

অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রে প্লাস্টিক সার্জারি নতুন কোনও বিষয় নয়। বয়স ধরে রাখতে অনেক তারকাই প্লাস্টিক সার্জারির সাহায্য নেন।

বলিউডের এই সময়ের গ্ল্যামারকন্যা দিশা পাটানিও নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন!

সদ্য মুক্তি পাওয়া সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রিমিয়ারে তাকে দেখে এমনই মনে হয়েছে দর্শকের বড় অংশের। স্টাইলের জন্য খবরের শিরোনামে থাকেন দিশা। কখনও আবার টাইগার শ্রফের সঙ্গে প্রেমের বিষয়েও আলোচনায় আসেন এ অভিনেত্রী।

সালমান খান এবং আয়ুশ শর্মা অভিনীত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রিমিয়ারে দিশাকে দেখে নাকি অন্য রকম লেগেছে দর্শকের। দিশার মুখ দেখতে নাকি আগের থেকে কিছুটা পরিবর্তন এসেছে।  

সেখানকার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও দেখে অনেকে বলছেন, দিশার নাকে অনেকটা পরিবর্তন লাগছে। সম্ভবত নাকের প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি দিশা।

সালমান খান অভিনীত প্রভুদেবা পরিচালিত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় শেষবার দিশাকে দেখা গিয়েছিল। বর্তমানে দিশার হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। টাইগারের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়েও তিনি স্পষ্টবাদী।  

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa