ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

মেহজাবিনের সঙ্গে সিন্ডিকেট নিয়ে যা বললেন নিশো

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
মেহজাবিনের সঙ্গে সিন্ডিকেট নিয়ে যা বললেন নিশো মেহজাবিন চৌধুরী ও আফরান নিশো

ছোট পর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। তাদের নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই তার ভক্তদের মধ্যে।

গুঞ্জন রয়েছে নিশো নাকি সিন্ডিকেট করে মেহজাবিনকে নিয়ে কাজ বেশি করেন।  

এক সাক্ষাৎকারে এমন অভিযোগের প্রসঙ্গে নিশো বলেন, এটি সত্য নয়। আমি কাউকে বেছে নিয়ে কাজ করি না। গল্পের চাহিদা থেকে আমার কাছে কাজ আসে। প্রযোজক-পরিচালক দেখেন- শিল্পীর জনপ্রিয়তা, অভিনয়ের দক্ষতা, তাদের প্রতি দর্শকের চাহিদা কেমন। কারণ, প্রযোজক কাজ করেন বাণিজ্য করার জন্য। বাণিজ্য যাদের দিয়ে হবে, তাদের নিয়েই কাজ করবেন। সেটা মেহজাবিন, তানজিন তিশা যে কেউ হতে পারে।

তিনি আরও বলেন, প্রযোজক ও পরিচালক ভাবেন, আমাকে আর মেহজাবিনকে দিয়ে বাণিজ্য হচ্ছে। তাছাড়া দীর্ঘদিন ধরে আমাদের কাজ পছন্দও করছেন দর্শক। সত্যি কথা কী, কার সঙ্গে কার কাজ হবে, না হবে, সেটা পরিবেশই ঠিক করে দেয়।

ছোট পর্দার অনেকেরই বড় পর্দায় অভিষেক ঘটেছে। প্রায় দুই বছর ধরে সিনেমার প্রস্তুতি নিচ্ছেন বলে শোনা গেলেও কোনও অগ্রগতি দেখা যায়নি নিশোর।  

সিনেমায় কাজের ব্যাপারে এ অভিনেতা জানান, করোনার কারণে সব পরিকল্পনা এলোমেলো হয়ে গেছে। যেসব কাজ নিয়ে আলোচনা চলছিল, পিছিয়ে গেছে। তবে ওটিটির জন্য ওয়েব ফিল্ম করতে যাচ্ছি। পরে বিস্তারিত বলতে পারব। ফিল্ম তো ফিল্মই। ওটিটির জন্য হলেও এসব ফিল্ম প্রেক্ষাগৃহে মুক্তির আদলেই নির্মিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa