ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

জানা গেল ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ প্রচারের সময়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
জানা গেল ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ প্রচারের সময় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নির্মাতা ও অভিনেতারা

কাবিলা, নেহাল, শুভ, হাবু ও পাশাসহ বেশ কিছু চরিত্র এখন দর্শতকদের মুখে মুখে। কাজল আরেফিন অমি পরিচালিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ মাধ্যমে চরিত্রগুলো দর্শকপ্রিয়তা পেয়েছে।

 

নাটকটির তৃতীয় সিজন পর্যন্ত প্রচার হয়েছে। এবার আসছে নাটকটির চতুর্থ সিজন। জানা গেল, আসছে জানুয়ারিতে প্রচারে আসবে নতুন এ সিজন।  

বিষয়টি নিশ্চিত করে নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব টিভির কর্ণধার ধ্রুব গুহ বলেন, ‘দর্শকদের দাবি ছিল নাটকটির নতুন সিজনের। সেই চাহিদার কথা ভেবেই আমরা সিজন ৪ নির্মাণ করছি। সব ঠিক থাকলে জানুয়ারিতেই দর্শকরা নাটকটির চতুর্থ সিজন দেখতে পারবেন। ’

‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন শেষ হয়েছে ১৩ এপ্রিল। তবে নতুন সিজন দেখতে ব্যাকুল তরুণ প্রজন্মের দর্শকরা। তাদের কথা চিন্তা করেই ১৭ অক্টোবর ফেসবুকে ‘৪’ লিখে ‘ব্যাচেলর পয়েন্ট’র সিজন ফোরের ঘোষণা দেন নাটকটির নির্মাতা ও শিল্পীরা।  

ওই সময় নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি থেকে শুরু করে অভিনেতা জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, প্রযোজক ধ্রুব গুহসহ অনেকেই একই পোস্ট দেন নিজ নিজ ফেসবুকে।  

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, সানজানা সরকার রিয়া, চাষি আলম, মুসাফির শোয়েব, শিমুলসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa