ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

আমিশা প্যাটেলের নামে সমন জারি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
আমিশা প্যাটেলের নামে সমন জারি আমিশা প্যাটেল

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে সমন জারি করা হয়েছে। তার নামে চেক বাউন্সের মামলার পরিপ্রেক্ষিতে ভারতের ভোপালের আদালত এই সমন জারি করেছেন।

ইউটিএফ টেলিফিল্ম প্রাইভেট লিমিটেড নামক একটি সংস্থার পক্ষ থেকে এই মামলাটি দায়ের করা হয়। অভিনেত্রীর নামে ৩২ লাখ ৫০ হাজার রুপির একটি চেক বাউন্স হওয়ায় অভিযোগ আনা হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) মামলার পরবর্তী শুনানির দিন আমিশাকে সশরীরে আদালতে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। আর তা না হলে, তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে বলে জানিয়েছেন ওই আদালত।

ইউটিএফ টেলিফিল্মসের আইনজীবী ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, একটি সিনেমা তৈরির জন্য ৩২ লাখ ৫০ হাজার টাকা ধার করেন আমিশা। তারপর দু’টি চেক দেন তিনি কোম্পানিকে। আর ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়েছে ওই দুটি চেকই জাল!

ঋত্বিক রোশনের বিপরীতে ‘কহো না প্যায়ার হ্যায়’ দিয়ে বলিউডে কেরিয়ার শুরু করেন আমিশা। তারপর ‘গদর’, ‘রেস ২’, ‘হাম রাজ’র মতো হিট সিনেমাতে কাজ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa