ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ভক্তের জীবন তছনছ করে ক্ষমা চাইলেন কৃতি!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
ভক্তের জীবন তছনছ করে ক্ষমা চাইলেন কৃতি! কৃতি শ্যানন

বলিউডের চলতি সময়ের আলোচিত অভিনেত্রী কৃতি শ্যানন। এবার তার বিরুদ্ধে জীবন নষ্ট করার অভিযোগ তুলেছেন এক ভক্ত।

কৃতির কারণেই নাকি সামাজিক মাধ্যমে ক্রমাগত অপমানিত হতে হচ্ছে তাকে।

টুইটারে কৃতিকে ট্যাগ করে ওই ভক্ত লেখেন, ‘ছোটবেলায় স্কুলে আমার কোনো অসুবিধে হয়নি। আমার পদবী নিয়ে যে বা যারা হাসাহাসি করেছে তাতে আমি কখনো রাগ হইনি। কিন্তু যে মুহূর্তে কৃতির পরমসুন্দরী গান মুক্তি পেয়েছে আমার জীবন তছনছ হয়ে গেছে। প্রায় হাজার বার এই গানের জন্য আমাকে নিয়ে হাসাহাসি করা হয়েছে। কেন এমনটা করলে কৃতি, কেন আমার জীবন এভাবে নষ্ট করলে?’

ভক্তের এমন অভিযোগে দুঃখ প্রকাশও করেছেন কৃতি। হাসির ইমোজিসহ টুইটে এ অভিনেত্রী লেখেন, ‘ওপস! সরি!’ তবে সবকিছুর পর নেটিজেনদের বুঝতে অসুবিধা হয়নি যে, মজার ছলেই কৃতির বিরুদ্ধে অভিযোগটি করেছেন সেই ভক্ত। আবার কৃতিও বিষয়টি মজার ছলেই উত্তর দিয়েছেন।  

কৃতির মুক্তি পাওয়া সর্বশেষ সিনেমা ‘মিমি’র একটি গানের শিরোনাম ‘পরমসুন্দরী’। এ গানটি দর্শক-শ্রোতাদের বেশ জনপ্রিয়তা পেয়েছে।

বর্তমানে কৃতি একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এরইমধ্যে ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এছাড়া সামনে ‘ভেড়িয়া’, ‘বচ্চন পাণ্ডে’, ‘গণপথ’, ‘শেহজাদা’ সিনেমায় দেখা যাবে তাকে।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১ 
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa