ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

বিনোদন

ভিকি-ক্যাটরিনার বিয়ের ছবি-ভিডিওর দাম ১০০ কোটি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
ভিকি-ক্যাটরিনার বিয়ের ছবি-ভিডিওর দাম ১০০ কোটি! ক্যাটরিনা ও ভিকি

চরম গোপনীয়তা রক্ষা করা হচ্ছে বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের অনুষ্ঠান নিয়ে। বিয়ের অনুষ্ঠানের কোনো ছবি-ভিডিও যাতে বাইরে ফাঁস না হয়, সেজন্য অতিথিদের নানা শর্ত দেওয়ার পাশাপাশি তারা কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন।

এই ‘বাড়াবাড়ি’ পর্যায়ের গোপনীয়তার জন্য এরই মধ্যে সামাজিক মাধ্যমে ব্যাপক ট্রল হচ্ছে ভিকি-ক্যাটরিনাকে নিয়ে। তারকাদ্বয় কেনো তাদের বিয়ের অনুষ্ঠানে অতিথিদের এতো শর্ত দিয়েছেন, সে বিষয়টিও ফাঁস হয়েছে। ।  

শোনা যাচ্ছে, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি রুপির বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবি ও ভিডিও স্বত্ত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে তাদের বিয়ের ছবি-ভিডিও। আর মূলত সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় আয়োজিত এই বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া হয়েছেন কড়া বিধি-নিষেধ।  

অতিথিদের কেউ-ই সেখানে ছবি তুলতে পারবেন না এবং ভিডিও করতে পারবেন না। তবে ভিকি-ক্যাটরিনা ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাবে সায় দিয়েছেন কিনা, তা এখনও স্পষ্ট নয়।  

এর আগে নাকি দীপিকা এবং রণবীরকেও একই প্রস্তাব দিয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে তাতে রাজি হননি এই দম্পতি।

রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে ভিকি ও ক্যাটরিনার চার হাত এক হতে যাচ্ছে। গুঞ্জন রয়েছে, মঙ্গলবার (৭ ডিসেম্বর) থেকে তাদের বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে, বিয়ে হবে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর)।  প্রথমে ভারতীয় হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করবেন এবং তারপর হোয়াইট ম্যারেজ করবেন তারা।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa