ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

বিনোদন

ক্যাটরিনার বিয়ের নিরাপত্তা দেবে সালমানের নিরাপত্তারক্ষী!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
ক্যাটরিনার বিয়ের নিরাপত্তা দেবে সালমানের নিরাপত্তারক্ষী! শেরা-ক্যাটরিনা-সালমান খান

রাজস্থানে বিয়ে করতে চলেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং অভিনেতা ভিকি কৌশল। এরইমধ্যে মুম্বাই থেকে সেখানে পৌঁছে গেছেন তারা।

হাই প্রোফাইল এই বিয়েতে থাকছে কড়া নিরাপত্তা। শোনা যাচ্ছে, বিয়েতে ক্যাটরিনার নিরাপত্তার দায়িত্বে থাকছেন সালমান খানের নিরাপত্তারক্ষী শেরা!

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজস্থানের মাধোপুরে বিয়ে করবেন ভিকি এবং ক্যাটরিনা। আগামী ৭ ডিসেম্বর হবে সঙ্গীত এবং ৮ ডিসেম্বর হবে মেহেদি অনুষ্ঠান। বিয়েতে কড়া নিরাপত্তার দায়িত্বে রয়েছেন শেরা।  

যদিও এই বিয়েতে সালমান খান দাওয়াত পেয়েছেন কি না, সে বিষয়ে মুখ খুলেছিলেন ভাইজানের বোন অর্পিতা খান। তিনি স্পষ্ট জানান, তিনি বা তাঁর পরিবারের কোনও সদস্যই ভিকি-ক্যাটরিনার বিয়ের কোনও নিমন্ত্রণ পাননি।

শেরা সালমানের বহুদিনের নিরাপত্তারক্ষী। তার নিজস্ব নিরাপত্তারক্ষীর কোম্পানি রয়েছে। যার নাম টাইগার সিকিউরিটি। তারাই রয়েছেন ভিকি-ক্যাটরিনার বিয়ের নিরাপত্তার দায়িত্বে।

মেহেদিতে ক্যাটরিনা পড়বেন আবু জানির ডিজাইন এবং সংগীত অনুষ্ঠানে পড়বেন মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা। বিয়েতে বর-কনে দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন।

ক্যাটরিনা-ভিকির বিয়ের উপর নাকি থাকছে একাধিক নিষেধাজ্ঞা। রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্টে বসবে ক্যাটরিনা ও ভিকির বিয়ের আসর। তবে অতিথিদের হাতে ধরিয়ে দেওয়া হয়েছে নিষেধাজ্ঞার লম্বা তালিকা।  

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa