ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

রাশির এক গানে ব্যয় এক কোটি ৭০ লাখ টাকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
রাশির এক গানে ব্যয় এক কোটি ৭০ লাখ টাকা রাশি খান্না

ভারতীয় তেলুগু সিনেমার অভিনেত্রী রাশি খান্না। এই অভিনেত্রী বর্তমানে অ্যাকশন-ড্রামা ঘরানার ‘পাক্কা কমার্শিয়াল’ সিনেমায় অভিনয় করছেন।

এতে সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন গোপিচাঁদ। সিনেমাটির একটি গানের জন্য মোটা অঙ্কের অর্থ খরচ করছেন নির্মাতা মারুতি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সিনেমাটির নির্মাতা মারুতি একটি গানের জন্য খরচ করেছেন ১ কোটি ৫০ লাখ রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৭০ লাখ ৭৩ হাজার ৫৪ টাকা। গানে রাশি খান্নার সঙ্গে দেখা যাবে গোপিচাঁদকেও।  

‘পাক্কা কমার্শিয়াল’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সত্যরাজ, অনুসুয়া ভরদ্বাজ, রাও রমেশ, কিরণ তালাসিলা, সপ্তঘিরি, সাই কৃষ্ণা, রমণা রেড্ডি প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন করম চাওলা।  

ইউভি ক্রিয়েশন্স ও জিএটু পিকচার্সের যৌথভাবে প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘পাক্কা কমার্শিয়াল’। তেলেগু ভাষার এ সিনেমা ২০২২ সালের ১৮ মার্চ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে আরও পাঁচটি সিনেমায় কাজ করছেন রাসি খান্না। এরমধ্যে উল্লেখযোগ্য তেলেগু ভাষার ‘থ্যাঙ্ক ইউ’। এতে তার বিপরীতে রয়েছেন নাগা চৈতন্য। রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমাটি পরিচালনা করছেন রবি।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa