ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা আক্রান্ত সৃজিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
করোনা আক্রান্ত সৃজিত স্ত্রী মিথিলার সঙ্গে সৃজিত

বছরের প্রথমদিন টলিউড নির্মাতা সৃজিত মুখার্জির করোনা আক্রান্ত হওয়ার খবর এলো। কোভিড পজিটিভ হওয়ার পর আইসোলেশনে রয়েছেন তিনি।

 

সামাজিক মাধ্যমে আক্রান্ত হওয়ার বিষয়টি সৃজিত নিজেই জানিয়েছেন।  

তিনি ফেসবুকে লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি আইসোলেশনে রয়েছি। ৭২ ঘণ্টার মধ্যে যারা যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের সবাইকে করোনা টেস্ট করানোর অনুরোধ করছি। ’

ডিসেম্বরে স্ত্রী মিথিলার সঙ্গে ঢাকা এসেছিলেন সৃজিত। বেশ কিছুদিন শ্বশুরবাড়িতে ছিলেন তিনি। তবে নিজের আক্রান্ত হওয়ার কথা জানালেও মিথিলা বা তার পরিবারের আর কেউ আক্রান্ত কিনা, সেটা এখনো জানাননি ‘গুমনামি’খ্যাত পরিচালক।

এদিকে একই দিনে করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন ওপার বাংলার সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়।  

নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়ে শনিবার সন্ধ্যায় টুইটারে জিৎ লেখেন, ‘আমি করোনা আক্রান্ত হয়েছি। অল্প উপসর্গ রয়েছে কিন্তু তেমন কিছু অসুবিধা হচ্ছে না। নিজেকে আইসোলেট করে রেখেছি। ’

বলিউডের একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছেন। এখনও আইসোলেশনে রয়েছেন অর্জুন কাপুর, নোরা ফাতেহি।  এর আগে আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর, অমৃতা অরোরাসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।