ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

বিনোদন

করোনায় আক্রান্ত তাহসান-মিথিলার মেয়ে আইরা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
করোনায় আক্রান্ত তাহসান-মিথিলার মেয়ে আইরা তাহসান খান, আইরা তেহরীম খান ও রাফিয়াত রশিদ মিথিলা

গায়ক ও অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার মেয়ে আইরা তেহরীম খানও করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছে। বর্তমানে মায়ের সঙ্গে কলকাতায় রয়েছেন আইরা।

 বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন মিথিলা নিজেই।  

মিথিলা বলেন, আইরার গেল তিন দিন জ্বর থাকার পর পরীক্ষা করালে বুধবার (৫ জানুয়ারি) করোনা পজিটিভ ধরা পড়ে। তবে আগে থেকেই ওষুধ খাওয়ানো শুরু করায় এখন বেশ ভালো আছে।

এদিকে করোনায় আক্রান্ত হয়েছেন মিথিলার স্বামী নির্মাতা সৃজিত মুখার্জিও। দু’জনের বিষয়ে এ অভিনেত্রী বলেন, দু’জনই এখন আগের চেয়ে ভালো আছেন। তারা যাতে দ্রুত সুস্থতা লাভ করে সেজন্য সবাই দোয়া করবেন।  

বর্তমানে স্বামী এবং কন্যা দু’জনের কাছ থেকেই আলাদা থাকছেন মিথিলা। দূর থেকেই তিনি তাদের খাবার ও ওষুধ দিচ্ছেন। তার বিশ্বাস দ্রুতই স্বামী সৃজিত ও কন্যা আইরা করোনামুক্ত হবেন।

তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। ২০১৭ সালের জুলাই মাসে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই থাকে। আর তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালে ডিসেম্বরে কলকাতার নির্মাতা সৃজিতকে বিয়ে করেন মিথিলা।  

বাংলাদেশ সময়:১৩৪২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa