ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

বিনোদন

ভুঁড়ি নিয়ে ট্রলের শিকার সালমান খান 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
ভুঁড়ি নিয়ে ট্রলের শিকার সালমান খান  সালমান খান

বলিউডের ফিটনেস অভিনেতাদের মধ্যে অন্যতম সালমান খান। এ সময়ের অনেক তারকার ফিটনেস আইকনও ভাইজান।

অনেক নায়িকাদের মুখেও তার ফিটনেসের প্রশংসা শোনা গেছে।  

একবার সালমানের খানের ফিটনেস নিয়ে ক্যাটরিনা কাইফ বলেছিলেন, ‘সালমান খান ফিটনেস আইকন। তাকে অনুসরণ করাটা প্রেরণাদায়ক। ফিটনেস প্রশিক্ষণে তিনি গভীর মনোযোগী। ’

ক্যাটরিনার মতে, সালমান খান আর অক্ষয় কুমার ফিটনেসের ব্যাপারে খুবই সচেতন। প্রতিদিন তারা জিমে কঠোর পরিশ্রম করে নিজেদের ফিট রাখেন।

এবার সালমান খানকেই ভুঁড়ি নিয়ে সামাজিকমাধ্যমে ট্রল হতে হলো! সম্প্রতি দাবাং ট্যুরের জন্য প্রস্তুতি পর্বের একটি ভিডিও ছড়িয়ে যায়। সেখানে সালমানের কিছুটা ভুঁড়ি দেখা যায়।  এরপর থেকেই নেটিজেনরা ট্রল করতে শুরু করে সালমান খানকে নিয়ে।

অনেকের প্রশ্ন, তাহলে কী সালমান জিম যাওয়া বন্ধ করে দিলেন? কেউ আবার বলেছেন, সিক্স প্যাকেট বদলে এখন ফ্যামিলি প্যাকে সালমান। অনেকেই আবার অনুমান করেন কোনো সিনেমার জন্য নিজের ওজন বাড়াচ্ছেন অভিনেতা। বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা চলছে।

তবে এসব নিয়ে বলিউডের ভাইজানের কিছু আসে যায় না। তাই এসব ট্রল নিয়ে কোনো কথা বলেননি এ অভিনেতা। কারণ ব্যক্তিগত জীবন নিয়ে সালমান বারবার সংবাদের শিরোনামে উঠে আসেন। এসবে কান দিয়ে নিজের কাজ করে যাচ্ছেন মন দিয়ে।  

সালমান খান শিগগিরই ‘টাইগার ৩’ সিনেমার শুটিংয়ে ফিরতে যাচ্ছেন। তার সঙ্গে শুটিংয়ে যোগ দেবেন ক্যাটরিনা কাইফও। ১৫ দিনের মতো শুটিং করলেই সিনেমাটির দৃশ্যধারণ শেষ হবে। শুটিংয়ে অংশ নেবেন আরও দুই তারকা ইমরান খান ও শাহরুখ খান।  

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa