ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

বিনোদন

শীতের রাতে কেন ১২ ঘণ্টা ভিজলেন ঢাকাই সিনেমার নায়িকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
শীতের রাতে কেন ১২ ঘণ্টা ভিজলেন ঢাকাই সিনেমার নায়িকা সোহানা সাবা

শুটিংয়ের জন্য অভিনেতা-অভিনেত্রীদের হাড় ভাঙা পরিশ্রম করতে হয়। যার বেশিরভাগই পর্দার আড়ালেই রয়ে যায়।

এবার তিন মিনিটের একটি গানের শুটিংয়ের জন্য এই শীতের রাতে ১২ ঘণ্টা ভিজতে হলো অভিনেত্রী সোহানা সাবাকে।  

ওই সময়ের কয়েকটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে শেয়ার করে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন সোহানা সাবা। এ অভিনেত্রী লেখেন, ‘অনেকেই বলে অভিনয় করা সবচেয়ে সহজ! হ্যাঁ, অবশ্যই সহজ কাজ; যখন আপনি ১৪ ডিগ্রি সেলসিয়াসে ১২ ঘণ্টা ভিজবেন একটি ৩ মিনিটের গানের জন্য এই শীতের রাতে!’

সম্প্রতি ‘অসম্ভব’ সিনেমার শুটিং করতে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সোহানা সাবা। সিনেমাটি নির্মাণ করছেন আরেক অভিনেত্রী অরুণা বিশ্বাস। সিনেমাটিতে ব্যবহার করা হয়েছে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আজি ঝর ঝর মুখর বাদর দিনে’ গানটি। গানের তালে কৃত্রিম বৃষ্টিতে নাচতে হয়েছে সোহানা সাবাকে।  

জানা গেছে, সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘অসম্ভব’ সিনেমাটি। এর দৃশ্যধারণ শেষ হবে মাসখানেকের মধ্যেই। মূলত যাত্রাশিল্প এবং যাত্রাশিল্পীদের গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমাটি।  

এতে সোহানা সাবা ছাড়াও অনান্য চরিত্রে অভিনয় করছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, গাজী আবদুন নূর, শাহেদ, স্বাগতা এবং যাত্রা সম্রাজ্ঞী জ্যোৎস্না বিশ্বাস।  

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa