ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

বিনোদন

দ্বীপরাষ্ট্রে হানিমুনে যাচ্ছেন মিম, কোন দেশ সেটি?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
দ্বীপরাষ্ট্রে হানিমুনে যাচ্ছেন মিম, কোন দেশ সেটি?

জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের পছন্দ সমুদ্র সৈকত। এ কারণেই বিয়ের পর হানিমুনের জন্য দ্বীপরাষ্ট্র মালদ্বীপকেই বেছে নিলেন এ অভিনেত্রী।

 

আসছে ১১ জানুয়ারি মালদ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়বেন মিম ও তার স্বামী সনি পোদ্দার। মালদ্বীপের নৈসর্গিক সৌন্দর্যের মাঝে চার দিন থাকবেন তারা।  

জানা গেছে, একটি রিসোর্টে একান্ত সময় কাটাবেন এই নব দম্পতি। মিম ও সনি দু’জনেই মিলে মালদ্বীপে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে তাদের এই সফর করোনার পরিস্থিতির ওপর নির্ভর করছে।  

গেল বছরের ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বাগদান সারেন মিম। এরপর মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।

এর আগে সনির ব্যাপারে মিম জানান, তার হবু বর সনি পোদ্দার একজন ব্যাংক কর্মকর্তা। তিনি জন্মগ্রহণ করেছেন কুমিল্লায়। মাধ্যমিক শেষ করেন কুমিল্লা জিলা স্কুল থেকে। ঢাকায় এসে সনি পোদ্দার পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে।  

সনি পোদ্দার বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে। এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেন। তার সঙ্গে মিমের ৬ বছরের সম্পর্ক। এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়, তারপর প্রেম।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa