ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

বিনোদন

নুসরাতের জন্মদিন শনিবার, যশের পরিকল্পনা কী?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
নুসরাতের জন্মদিন শনিবার, যশের পরিকল্পনা কী? যশ দাশগুপ্ত-নুসরাত জাহান,

পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহান কাজের চেয়ে ব্যক্তি জীবন নিয়ে এখন বেশি আলোচিত। এতো আলোচনা-সামালোচনার মাঝে এ অভিনেত্রীর জীবনে শ্রেষ্ঠ উপহার পুত্র ঈশান।

 

শনিবার (৮ জানুয়ারি) এ অভিনেত্রী জন্মদিন। তবে জন্মদিন নিয়ে তেমন পরিকল্পনা নেই তার। কারণ জীবনের শ্রেষ্ঠ উপহার এখন তার ঘরে। তাই পরিবারের সঙ্গেই ঘরোয়াভাবে এবারের জন্মদিন কাটাবেন নুসরাত।  

ঈশানের বাবা যশের কী পরিকল্পনা নুসরাতের জন্মদিন নিয়ে? এমন প্রশ্নে পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে নুসরাত বলেন, ওর (যশ দাশগুপ্ত) কী পরিকল্পনা আমাকে তো আগেই বলবে না! আমি জানিও না। আর আমার সবচেয়ে বড় উপহার আমার ছেলে। মা হওয়ার পর এটা আমার প্রথম জন্মদিন।  

মুক্তির অপেক্ষায় রয়েছে নুসরাত অভিনীত নতুন সিনেমা ‘স্বস্তিক সংকেত’। সিনেমাটিতে একজন ক্রিপ্টোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন এ অভিনেত্রী। সিনেমাটি ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

ইতিহাস নির্ভর থ্রিলার সিনেমাটি নির্মাণ করেছেন সায়ন্তন ঘোষাল। জেন ওয়াইয়ের অন্যতম জনপ্রিয় লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের লেখা রুদ্র-প্রিয়ম সিরিজের দ্বিতীয় উপন্যাস ‘নরক সংকেত’র প্রেক্ষাপটেই তৈরি হয়েছে ‘স্বস্তিক সংকেত’। এতে নুসরাতের বিপরীতে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়।  

মা হওয়ার পর নুসরাত আরও দুটি সিনেমার কাজ করেছেন। এর একটি ‘জয় কালী কলকাত্তাওয়ালি’, অন্যটি ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’। ‘জয় কালী কলকাত্তাওয়ালি’-এর কাজ শেষ হলেও দ্বিতীয়টির শুটিং এখনও চলছে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa