ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

বিনোদন

বিপাশার যত সম্পর্ক 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
বিপাশার যত সম্পর্ক 

নব্বইয়ের দশকে বলিউডে রীতিমতো ঝড় তুলেছিলেন বাঙালি অভিনেত্রী বিপাশা বসু। ওই সময় সাহসী দৃশ্যের অভিনয়ে অন্যতম হয়ে উঠেছিলেন এই অভিনেত্রী।

৪৩ বছরে পা রাখা এ অভিনেত্রী ক্যারিয়ারে একাধিক সম্পর্কে জড়িয়েছেন। তবে সবশেষ করণ সিং গ্রোভারকে বিয়ে করে সংসারী বিপাশা।  

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন বিপাশা। এরপর অক্ষয় কুমারের বিপরীতে ‘আজনবি’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তিনি। তবে ক্যারিয়ারের যাত্রাটা একেবারেই সুখকর ছিল না। তবে অভিনয় দিয়ে নিজেকে রাঙিয়ে তুলেছিলেন বিপাশা।  

মডেলিংয়ের সূত্র ধরেই সুপারমডেল মিলিন্দ সোমানের সঙ্গে পরিচয় হয় বিপাশার। সেই পরিচয় থেকে প্রেমের সম্পর্কেও জড়িয়েছিলেন তারা। পরে বিপাশার ব্যস্ততা বেড়ে যাওয়ায় মিলিন্দের সঙ্গে দুরত্ব তৈরি হয়।

বলিউডের ক্যারিয়ার শুরুর দিকে আরেক মডেল দিনো মোরিয়ার সঙ্গেও প্রেম করেছেন বিপাশা। দীর্ঘদিন লিভ-ইনে থাকার পর সম্পর্কে ইতি টেনেছিলেন তারা। তবে দু’জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। বিপাশার বিয়ের রিসেপশনে হাজির হয়েছিলেন  দিনো মোরিয়া।  

এই মডেলের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বিপাশা। দীর্ঘ নয় বছর নাকি এই সম্পর্ক স্থায়িত্ব ছিল। কিন্তু আজও এই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ জানা যায়নি।  

এখানেই শেষ নয়, ‘বাহুবলি’র অভিনেতা রানা ডাগ্গুবতির সঙ্গে এ অভিনেত্রীর সম্পর্ক নিয়েও কম জল ঘোলা হয়নি। ‘দম মারো দম’ সিনেমায় কাজ করতে গিয়ে নাকি একে অপরের ঘনিষ্ঠ হন। বিপাশার এই সম্পর্কও ভেঙে গেছে।  

রানা ডাগ্গুবতির সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর হারমান বাওয়েজার সঙ্গে প্রেম করেছেন বলিউডের এই বাঙালি অভিনেত্রী। এই সম্পর্কের কথা সামাজিকমাধ্যম টুইটারে এক পোস্টের মাধ্যমে নিজেই জানিয়েছিলেন বিপাশা। কিন্তু এই প্রেমও পরিণয় পায়নি।  

এরপরেই বিপাশা সম্পর্কে জড়ান করণ সিং গ্রোভারের সঙ্গে। ‘অ্যালোন’ সিনেমায় কাজ করতে গিয়েই মন দেওয়া-নেওয়া হয় তাদের। এবার আর ভুল করেননি বিপাশা। ২০১৬ সালে বিয়ে করেন তারা। বিয়ের পর আর অভিনয়ে দেখা যায়নি এ অভিনেত্রীকে। এরপর থেকেই সুখে সংসার করছেন করণ-বিপাশা।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa