ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আতঙ্ক থেকে রেহাই চাইলেন শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
আতঙ্ক থেকে রেহাই চাইলেন শবনম ফারিয়া শবনম ফারিয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার অভিযোগ- তাকে নিয়ে নাকি কারণে, অকারণে সংবাদ প্রকাশ হয়! আর এসব নিয়ে বেশ বিরক্ত তিনি। তাই সংবাদ আতঙ্ক থেকে মুক্তি চাইলেন এই অভিনেত্রী।

 

সামাজিকমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে শবনম ফারিয়া লেখেন, আমাকে নিয়ে কারণে অকারণে অনেক সংবাদ হয়! কিছু সংবাদ দেখে হাসি, কিছু সংবাদ দেখে রাগ হয়! কিন্তু মাঝে মাঝে কিছু সংবাদ দেখে কি বলবো খুঁজে পাই না! অবাক হবো, মন খারাপ করবো নাকি ক্ষোভ ঝাড়বো বুঝি না!

এ অভিনেত্রী লেখেন, আর আমরাও! নিউজ না পড়ে শিরোনাম দেখে যেসব কমেন্ট করি, আমাদের কি বোধ শক্তি বলতে কিছুই নেই? আমরা কি এতোই অবুঝ! অনেকে বলে, আপু আপনাকে সাংবাদিকরা অনেক ভালোবাসে, তাই এতো নিউজ করে! ভাই, বিশ্বাস করেন, আমার এতো ভালোবাসার দরকার নাই! আমি সত্যিই টায়ার্ড !

দেবী’খ্যাত এ অভিনেত্রী লেখেন, এবার একটু শান্তিতে থাকতে দেন আমাকে! আপনাদের এসব মনগড়া সংবাদের পর অপ্রয়োজনীয় এতো আলোচনা/সমালোচনা আর ভাল লাগে না! এবার একটু দয়া করেন, আপনাদের “সংবাদ আতংক” থেকে রেহাই দেন! 

সবশেষ তিনি লেখেন, প্রয়োজনে আমাকে বয়কট করেন! তাও একটু মুক্তি দেন। আমি এবং আমার পরিবার টায়ার্ড! 

ক’দিন আগেই ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন শবনম ফারিয়া। ছবিগুলো প্রেমিক তুলে দিয়েছেন, এমন কথা বলেননি তিনি। তবে গণমাধ্যমে খবর আসে- শবনম ফারিয়া প্রেম করছেন। আর এতেই ক্ষোভ প্রকাশ করেছেন এই অভিনেত্রী।  

কিছুদিন আগেই শবনম ফারিয়া ই-কমার্স প্রতিষ্ঠান ই-ভ্যালির সঙ্গে যুক্ত হয়ে আইনি জটিলতায় পড়েন। বর্তমানে তিনি জামিনে রয়েছেন। এরই মধ্যেই সাবেক স্বামী অপুর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বাদানুবাদে জড়িয়ে পড়েন। পরে পারিবারিকভাবে বিষয়টির সমাধান করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।