ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

নির্বাচনে দাঁড়াচ্ছেন পরীমনি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
নির্বাচনে দাঁড়াচ্ছেন পরীমনি পরীমনি

‘বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি’র ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন বিভিন্ন কারণে আলোচিত নায়িকা পরীমনি। জানা যায়, ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রার্থী হচ্ছেন পরীমনি।

ইতোমধ্যে নাকি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি।  

শিল্পী সমিতির নির্বাচনকে সামনে রেখে প্যানেলের সদস্যদের নিয়ে মঙ্গলবার (১১ জানুয়ারি) মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ। ওই সময় পরীমনির জন্যও মনোনয়নপত্র তোলা হয় বলে সূত্রের খবর। সূত্রটি বাংলানিউজকে আরও জানায়, পরীমনি তার মনোনয়নপত্রে সাক্ষরও করেছেন।  

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে পরীমনি ছাড়াও আরও অংশ নিচ্ছেন শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, সাইমন, কেয়া, ইমন, নিরব’সহ আরও কয়েকজন অভিনয়শিল্পী। তবে পূর্ণাঙ্গ প্যানেল এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি।

পরীমনি বর্তমানে আলোচনায় রয়েছের একসঙ্গে বিয়ে ও সন্তানের মা হতে যাওয়ার খবরে। সোমবার (১০ জানুয়ারি) একসঙ্গে বিয়ে ও মাতৃত্বের খবর দিয়ে সবাইকে চমকে দেন এই নায়িকা।  

জানা যায়, গত বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন এই নায়িকা। দু’জনের ঘর আলোকিত করে আসছে নতুন অতিথি। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’এর শুটিং সেটে পরী ও রাজের প্রেম হয়। আর শুটিং শুরুর ৫ দিনের মাথায় তাদের বিয়ে হয়!

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।