ঢাকা, বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

বিনোদন

হাসপাতালে কেমন আছেন লতা মঙ্গেশকর?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
হাসপাতালে কেমন আছেন লতা মঙ্গেশকর? লতা মঙ্গেশকর

করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। গেল ৮ জানুয়ারি থেকে সেখানে রয়েছেন তিনি।

চিকিৎসকরা জানিয়েছেন, বার্ধক্যের কারণেই সুস্থ হতে সময় লাগছে এই গায়িকার।

জানা যায়, করোনা আক্রান্ত হওয়ার পাশাপাশি নিউমোনিয়ার সংক্রমণ রয়েছে লতা মঙ্গেশকরের। সোমবার (১৭ জানুয়ারি) থেকে বিভিন্ন মহলে কানাঘুষো চলছিল, ৯২ বছর বয়সী এই শিল্পীর শারীরিক অবস্থার নাকি অবনতি হয়েছে।  

এ প্রসঙ্গে লতার মুখপাত্র জানিয়েছেন, এটা মিথ্যা ঘটনা ছাড়া কিছুই নয়। এ ধরনের খবর দেখে মন খারাপ হয়ে যাচ্ছে। লতাজি সুস্থ আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। এখনও পর্যন্ত তাকে হাসপাতালের আইসিইউতেই রাখা হচ্ছে। তার দ্রুত আরোগ্য কামনা করুন।

এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। ভাইরাল চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল তার শরীরে।

করোনার পুরো সময়টা যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলেছিলেন লতা মঙ্গেশকর। বাড়ির বাইরেও খুব বেশি বের হননি তিনি। কিন্তু করোনার তৃতীয় ঢেউ থেকে রক্ষা পাননি বর্ষীয়ান এই গায়িকা।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa