ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

বিনোদন

এফডিসিতে বহিরাগতরা প্রবেশ করতে পারবে না: হারুন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এফডিসিতে বহিরাগতরা প্রবেশ করতে পারবে না: হারুন হারুন অর রশিদ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে বিশৃঙ্খলা এড়াতে এফডিসিতে কোনো বহিরাগতরা প্রবেশ করতে পারবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হারুন অর রশিদ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় এফডিসিতে এসে তিনি বলেন, নির্বাচনে দু’পক্ষের অভিযোগ ছিল এখানে এসে বহিরাগতরা মহড়া দিচ্ছে, মাস্তানি করছে।

নির্বাচনী পরিবেশ বানচালের চেষ্টা করছে। নির্বাচন কমিশনের সঙ্গে  আলাপ করেছি। বহিরাগত অস্ত্রধারীদের ঠেকাতে প্রশাসন সহায়তা করবে বলে নির্বাচন কমিশনকে আশ্বস্ত করেছি।

এই পুলিশ কর্মকর্তা বলেন, শিল্পী সিমিতির নির্বাচন কমিশন যেভাবে সহায়তা চাইবে, প্রশাসন সর্বাত্মক সহযোগিতা করবে।

হারুন অর রশিদ আরও বলেন, তেজগাঁও জোনের পুলিশ কর্মকর্তা ও নির্বাচনে অংশ নেয়া দু’পক্ষের সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত নিয়েছি বুধবার (১৯ জানুয়ারি) থেকে কোনো বহিরাগত এফডিসিতে প্রবেশ করতে পারবে না। এফডিসিতে প্রবেশ করতে হলে বৈধ প্রবেশপত্র লাগবে।

এ সময় তিনি আরও জানান, নির্বাচনে গণমাধ্যমকর্মীদের প্রবেশের জন্য কমিশন থেকে আলাদা পরিচয়পত্র প্রদান করা হবে।

২৮ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচন। এবার প্রধান নির্বাচন কমিশনার হলেন পীরজাদা হারুন। তার সঙ্গে সদস্য হিসেবে থাকছেন বিএইচ নিশান ও বজলুর রশীদ চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa