ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

বিনোদন

ঋত্বিকের প্রশংসায় পঞ্চমুখ সালমান খানের ‘প্রেমিকা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
ঋত্বিকের প্রশংসায় পঞ্চমুখ সালমান খানের ‘প্রেমিকা’ সামান্থার সঙ্গে ঋত্বিক

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানের প্রেমিকাদের তালিকা বেশ লম্বা। কম-বেশি সবাই তাদের নাম জানেন।

তবে বর্তমানে মার্কিন মডেল ও অভিনেত্রী সামান্থা লকউডের সঙ্গে ‘ভাইজান’ প্রেম করছেন বলে গুঞ্জন।  

ডিসেম্বরে সালমান খানের জন্মদিনের আয়োজনকে কেন্দ্র করেই সামান্থার সঙ্গে তার প্রেমের গুঞ্জনটি ছড়িয়ে পড়ে।

এদিকে, সামান্থা সালমান খানের প্রসঙ্গে না গিয়ে প্রশংসায় ভাসালেন আরেক সুপারস্টার ঋত্বিক রোশনকে। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে ‘কৃষ’খ্যাত অভিনেতার নানা ইতিবাচক দিক তুলে ধরেন এই হলি-তারকা।

বেশ কিছুদিন আগে ঋত্বিকের সঙ্গে আড্ডা জমেছিল সামান্থার। সে প্রসঙ্গ টেনে এনে তিনি বলেন, ‘ঋত্বিকের সঙ্গে আমার দেখা হওয়ার অভিজ্ঞতা চমৎকার। খুব ভালো মানুষ তিনি। সিনেমা ও বিনোদন জগৎ নিয়ে গল্প-আড্ডা জমেছিল আমাদের। তবে ঋত্বিক দেখতে কিন্তু অনেক সুন্দর। ’

ঋত্বিক নিজেকে যেভাবে ফিট রেখেছেন তা নিয়েও প্রশংসা করেছেন সামান্থা। এছাড়া পরিবারের প্রতি ঋত্বিকের ভালোবাসার বিষয়টিও নজর কেড়েছে এই তারকার।  

সব শেষে সামান্থা বলেন, ‘ঋত্বিক অনেক পরিশ্রম করতে পারেন। সবসময় কোনো না কোনো সিনেমার বিষয় নিয়ে ব্যস্ত থাকেন। এটা তার বিরাট গুণ। ’

বেশ কিছুদিন আগে ইনস্টাগ্রামে ঋত্বিকের সঙ্গে তোলা বেশকিছু ছবি প্রকাশ করেন সামান্থা। যা রীতিমত ভাইরাল হয়ে যায়। পোস্টের ক্যাপশনে ঋত্বিকের ব্যাপারে সামান্থা লেখেন, ‘সিনেমা পরিবার থেকে আসা এই তারকা-অভিনেতার সঙ্গে আলাপ করে দারুণ লেগেছে’।

সম্প্রতি সালমান খানের নতুন ‘প্রেমিকা’ হিসেবে নাম উঠে এসেছে সামান্থা লকউডের। ‘দ্য হিরো’, এবং ‘হাওয়াই ফাইভ ও ফেম’ খ্যাত সামান্থার সঙ্গে ভাইজানের ঘনিষ্ঠতার কথা এখন সবার মুখে মুখে। ‘ভাইজান’র জন্মদিন উপলক্ষে গত ২৬ ডিসেম্বর তার পানভেল ফার্ম হাউজে হাজির ছিলেন সামান্থা, এরপরই এই গুঞ্জন ছড়ায়।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa