ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তার প্রতি রাতে আয় ৬ কোটি টাকা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
তার প্রতি রাতে আয় ৬ কোটি টাকা! ব্রিটিশ গায়িকা অ্যাডেল

গ্র্যামি ও অস্কারজয়ী ব্রিটিশ গায়িকা অ্যাডেল। প্রতি রাতে জনপ্রিয় এই গায়িকা আয় করেন ৫ লাখ পাউন্ড, যা বাংলাদেশি টাকায় প্রায় পাঁচ কোটি ৮৯ লাখ টাকা।

জানা গেছে, ২১ জানুয়ারি থেকে ১৬ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের কোলোসিয়াম থিয়েটারে বেশ কয়েকবার পারফর্ম করবেন অ্যাডেল। যেখানে টিকিট বিক্রি থেকে তার এই আয় হবে।  

এ বিষয়ে আরও জানা যায়, আয়োজকরা অ্যাডেলের থাকার জন্যও বিশেষ ব্যবস্থা করে রেখেছেন। তার জন্য নাকি ভাড়া করা হয়েছে বিলাসবহুল রিসোর্ট। সেখানে একজন থাকতে প্রতিদিনের খরচ প্রায় ৩৫ লাখ টাকা।  

২০১৫ সালে অ্যাডেলের তৃতীয় অ্যালবাম প্রকাশ পায়। এরপর কয়েকটি কনসার্টে অংশ নেওয়ার পরেই আড়ালে চলে যান তিনি। ২০২১ সালে ১০০ পাউন্ড ওজন ঝরিয়ে ভক্তদের চমকে দেন এই গায়িকা।  

একই বছর প্রকাশ পায় অ্যাডেলের চতুর্থ অ্যালবাম ‘৩০’। যা ২০২১ সালের সবচেয়ে বেশি বিক্রি হওয়া অ্যালবামের স্বীকৃতি পেয়েছে।  

বর্তমানে নাকি ব্যবসায়ী রিচ পলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন অ্যাডেল। তাদের দু’জনকে নাকি বেশ কয়েকটি অনুষ্ঠানেও দেখা গেছে। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়ায়।  

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad