ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

বিনোদন

মধ্যরাতে থানায় নেওয়া প্রসঙ্গে যা বললেন স্পর্শিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
মধ্যরাতে থানায় নেওয়া প্রসঙ্গে যা বললেন স্পর্শিয়া

জনপ্রিয় অভিনেত্রী স্পর্শিয়া ও তার বন্ধু প্রাঙ্গন দত্ত অর্ঘকে গভীর রাতে আটক করে রাজধানীর ধানমণ্ডি থানা পুলিশ। পরে মুচলেকা দিয়ে ছাড়া পান তারা।

জানা যায়, বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে ধানমণ্ডির ৮/এ রোডে ইউনিমার্ট শপিং সেন্টার এলাকায় ধানমণ্ডি থানার এসআই মাহবুব উল আলম এবং এসআই মাইনুল ইসলাম টহল উিউটিতে ছিলেন। রাত ১২টার দিকে আবাহনী মাঠের দিক থেকে জিগাতলার দিকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-ঘ-১৭-৪০৭২) বেপরোয়া গতিতে যাচ্ছিল। ইউনিমার্টের সামনের সড়কে একটি রিকশাকে ধাক্কা দেওয়ার উপক্রম হয়েছিল গাড়িটির। এসআই মাহবুব গাড়িটিকে থামার সংকেত দেন।

এ বিষয়ে এসআই মাহবুব বলেন, গাড়ি কেন থামানো হয়েছে, এই প্রশ্ন তুলে প্রাঙ্গন খারাপ আচরণ করেন। স্পর্শিয়াও চিৎকার-চেঁচামেচি করছিলেন। অবশ্য আমরা তার সঙ্গে কথা বলিনি। যেহেতু প্রাঙ্গন মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন তাই তাকেই জিজ্ঞাসাবাদ করা হয়। পরে সিনিয়র স্যারদের সঙ্গে কথা বলে তাদের থানায় নেওয়া হয়। অবশ্য তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে স্পর্শিয়া বলেন, আমাদের গাড়ির গতি স্বাভাবিক ছিল। গাড়ির পাশ দিয়ে যাওয়া একটা রিকশায় ধাক্কা লাগার উপক্রম হয়। পুলিশ আমাদের গাড়ি থামাতে বলে। কিন্তু গাড়ি থামিয়ে রাখাতে কিছুটা উচ্চবাক্য হয়। এরপর আমার বন্ধুকে থানায় যেতে বলে। কিন্তু আমাকে বলা হয়, আপনি না এলেও চলবে। কিন্তু আমি তাকে একা ফেলে আসিনি। আমিও থানায় যাই। ঘটনা এটাই। মুচলেকায় প্রাঙ্গন কী লিখেছে সেটা আমি জানি না।

স্পর্শিয়া আরও বলেন, এটা বড় কোনো ইস্যুও নয়। সেখানকার দায়িত্বে থাকা পুলিশ আমাকে বলেছিলেন- থানায় আপনাকে যেতে হবে না। তবুও আমি গিয়েছি। তারা থানায় আমার সঙ্গে ভালো আচরণ করেছেন।  

এদিকে ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণে পুলিশ গাড়ি থামিয়ে প্রাঙ্গনকে জিজ্ঞাসাবাদ করে। গাড়িতে স্পর্শিয়া ছিলেন। তারা পুলিশের সঙ্গে অসদাচারণ করার কারণে থানায় নেওয়া হয়েছিল। রাতেই মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa