ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

বিনোদন

মেয়ের মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
মেয়ের মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া প্রিয়াঙ্কা চোপড়া

এবার মেয়ের মা হলেন বলিউডের জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার (২১ জানুয়ারি) রাতে সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে খবরটি জানান এই তারকা।

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা লেখেন, সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার শুভকামনা চাই যাতে করে পরিবারকে আরও বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ।

শুক্রবার মধ্যরাতে প্রিয়াঙ্কার পোস্টটি মুহূর্তেই সামাজিকমাধ্যমে ভাইরাল হয়ে যায়। সহকর্মী থেকে ভক্ত অনুরাগীরা প্রিয়াঙ্কা-জোনাসকে অভিনন্দন জানাচ্ছেন।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, প্রিয়াঙ্কা-জোনাসের মেয়ে হয়েছে। দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে এই দম্পতির মেয়ে। যদিও বা নবজাতকের নাম এখনও পর্যন্ত প্রকাশ করা হয়নি।

২০১৮ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নিক-প্রিয়াঙ্কা। ২০২১ সালে বিয়ের তিন বছর উদযাপন করেছেন এই দম্পতি। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে ফ্যামিলি প্ল্যানিং নিয়ে আলোচনা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এতো শিগগিরই যে এভাবে সুখবরটি দেবেন এই তারকা দম্পতি তা  কেউ ধারণা করেননি।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa