ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন

এবার কাঁদলেন জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এবার কাঁদলেন জায়েদ খান জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে নানা প্রসঙ্গে টেনে এর আগে কাঁদতে দেখা গেছে চিত্রনায়ক রিয়াজ আহমেদ, অভিনেত্রী নাসরিন ও জেসমিনকে। এবার সে কান্নার জোয়ারে সামিল হলেন চিত্রনায়ক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খানও।

 

যদিও এর আগে রিয়াজের কান্না নিয়ে সমালোচনা করেছেন জায়েদ, কিন্তু এবার নিজেই তিনি সবার সামনে আবেগপ্রবণ হয়ে গেলেন।  

রোববার (২৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর পান্থপথে মিশা-জায়েদ প্যানেল পরিচিতি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এমন দৃশ্য দেখা যায়।  

মঞ্চে বক্তব্য দেওয়ার এক পর্যায়ে কেঁদে কেঁদে সদস্যের উদ্দেশ্যে জায়েদ খান বলেন, ‘‘আমি যে কত এতিম এখন, বোঝাতে পারব না। আমার মা মরার আগে বলে গেছেন, ‘তোমার আর বিয়ে-শাদি লাগবে না, তুমি শিল্পী সমিতি নিয়েই থাকো। আমি অনেক কাজ করেছি, তাই অনেকের চক্ষুশূল হয়ে গেছি। ’’ 

তিনি আরো বলেন, ‘শিল্পী সমিতি এখন আমার ভালোবাসার জায়গা হয়ে গেছে। যে শিল্পী সমিতিতে আমি এসে দেখেছি, নিজের টাকা দিয়ে চা খেতে হয়। সেখানে এখন দুটি কফির মেশিন, মিশা-জায়েদ পরিষদের অবদান। তিনটা ফ্রিজ সমিতিতে, ২১টা লাইট জ্বলে। সব আমরা করেছি। ’

সমিতির দুইবারের সাধারণ সম্পাদক আরো জানান, করোনার সময় জীবনের ঝুঁকি নিয়ে শিল্পীদের বাসায় নানা খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি। তাকে হাত্যাকারী বানানোরও চেষ্টা করা হয়েছে।  

আগামী শুক্রবার (২৮ জানুয়ারি) চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে ২০২২-২৪ মেয়াদের জন্য। গত দুইবারের মেয়াদের সভাপতি-সাধারণ সম্পাদক মিশা-জায়েদ এবারও পূর্ণ প্যানেলে নির্বাচন করছেন। তাদের বিপক্ষে লড়বেন কাঞ্চন-নিপুণ প্যানেল।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad