ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

জীবনের কথায় বিপিএলের দুই দলের থিম সং 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
জীবনের কথায় বিপিএলের দুই দলের থিম সং 

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর দুই দল মিনিস্টার ঢাকা ও সিলেট সানরাইজারসের জন্য থিম সং লিখেছেন গীতিকার রবিউল ইসলাম জীবন।

‘ক্যাপ্টেন কুল’ খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে থাকা ঢাকা দলের জন্য তৈরি হওয়া গানটির মুখ্য অংশ হলো- ‘জয়ের জন্য লড়বে এবার মিনিস্টার ঢাকা’।

গানটি গেয়েছেন কিশোর দাস। সুর-সংগীতের কাজটিও সামলেছেন তিনি।  

অন্যদিকে সিলেটের নেতৃত্বে আছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এর থিম সংয়ের সুর-সংগীতায়োজন করেছেন সামি মাহমুদ ও শাফি মাহমুদ। এতে কণ্ঠ দিয়েছেন নীলয় আহমেদ ও সামি মাহমুদ। র‍্যাপ করেছেন আর এ মামুন। এর ভিডিও নির্মাণে ছিলেন ফাহাদ খান।  

গান দুটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে জীবন বলেন, ‘ক্রিকেট নিয়ে লিখতে বরাবরই ভালো লাগে। খেলা নিয়ে আমার লেখা কয়েকটি গান শ্রোতারা পছন্দ করেছেন। আশা করছি এবারও সেই ধারা অব্যাহত থাকবে। ’

থিম সং লেখা দুই দলের জন্য বিশেষ শুভ কামনাও জানান তিনবার চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড পাওয়া এই গীতিকার। দুটি দলেরই সাফল্য প্রত্যাশা করেছেন তিনি।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ১২টায় শুরু হয়েছে বিপিএলের দিনের প্রথম ম্যাচ। যেখানে খেলছে মিনিস্টার ঢাকা ও সিলেট সানরাইজারস। যে দলই ভালো খেলবে বাজবে জীবনের লেখা গান।

উল্লেখ্য, ক্রিকেট নিয়ে এ পর্যন্ত প্রায় ২৫টি গান লিখেছেন রবিউল ইসলাম জীবন। এরমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পায় ‘জ্বলে ওঠো বাংলাদেশ’। এছাড়া তার লেখা ‘জয় হবেই হবে’, ‘মাশরাফি’, ‘লড়বে এবার বাংলাদেশ’ গানগুলোও বেশ প্রশংসা কুড়ায়।

এর আগেও বিপিএলে তিনি লিখেছেন ‘রংপুর রাইডার্স’, ‘ঢাকা প্লাটুন’, ‘রাজশাহী রয়েলস’, ‘মিনিস্টার গ্রুপ রাজশাহী’সব বেশ কয়েকটি দলের থিম সং।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।