ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভোট দেওয়ার পর যা বললেন জাহিদ-মৌ দম্পতি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
ভোট দেওয়ার পর যা বললেন জাহিদ-মৌ দম্পতি

ঢাকা: উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে চলছে অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে রাজধানীর সেগুনবাগিচার বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে সংগীত ও নৃত্য একাডেমি কেন্দ্রে সদস্যদের ভোট গ্রহণ শুরু হয়েছে।

সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে ভোটারদের উপস্থিতি।  

সকাল থেকেই একে একে ছোট পর্দার অভিনয়শিল্পীরা ভোটপ্রদান করছেন। এর মধ্যে ভোট দিতে এসেছিলেন তারকা দম্পতি জাহিদ হাসান-সাদিয়া ইসলাম মৌ।  

ভোট দেওয়ার পর জাহিদ হাসান বলেন, উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে। সবাই একটা উৎসবের আমেজে আছে। কোভিড-১৯ সিচুয়েশনে আমাদের অনেকেরই দেখা হয় না। নির্বাচনকে ঘিরে সবার সঙ্গে দেখা হচ্ছে, এটা ভালো লাগছে। সব শিল্পীদের জন্য শুভ কামনা।

সাদিয়া ইসলাম মৌ বলেন, নতুন কমিটিতে যারা আসবেন, তাদের জন্য অনেক শুভ কামনা। তাদের কাছে প্রত্যাশা এটাই, তারা যেন শিল্পীদের দাবি নিয়ে কাজ করেন, শিল্পীদের স্বার্থে কাজ করেন।

অভিনয় শিল্পী সংঘের এবারের নির্বাচনে ২১টি পদে লড়ছেন ৪৮ জন প্রার্থী। মোট ভোটার সংখ্যা ৭৫২ জন। এবারের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এনএটি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।