ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মধ্য রাতে ঋত্বিকের হাতে হাত রাখা কে এই রহস্যময়ী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
মধ্য রাতে ঋত্বিকের হাতে হাত রাখা কে এই রহস্যময়ী? ঋত্বিক রোশনের সঙ্গে ওই 'রহস্যময়ী' নারী

সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গে বলিউড সুপারস্টার ঋত্বিক রোশনের ডিভোর্স হয়েছে ২০১৪ সালে। এরপর থেকে ৬ বছর ধরে দু’জনেই সিঙ্গেল! তবে প্রায়ই তাদের একসঙ্গে দেখা গেছে এবং ‘বন্ধু’র মতো দু’জন একে অপরের পাশে রয়েছেন বলেও জানিয়েছেন।

 

এদিকে হুট করে এক ‘অচেনা রমনী’র হাত ধরে একটি রেস্টুরেন্ট থেকে বের হতে দেখা গেছে ঋত্বিক রোশনকে। শনিবার (২৯ জানুয়ারি) রাতে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্ট ডিনার সেরে বেরিয়ে ওই রমণীকে নিয়ে গাড়িতে ওঠার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তিনি। তাদের দু’জনের মুখেই ছিল মাস্ক। এই নিয়ে বলিউডে শুরু হয়েছে নতুন জল্পনা। তাহলে কি গোপনে প্রেম করছেন ‘ওয়ার’খ্যাত এই অভিনেতা? এমন প্রশ্ন সবার মুখে মুখে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মুখে মাস্ক থাকলেও ঋত্বিককে স্পষ্টই চেনা যাচ্ছিল। কিন্তু তাদের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ মনে করছেন, ওই নারী হচ্ছেন অভিনেত্রী সাবা আজাদ। তাদের একাংশের ধারণা সাবার সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা! খুব একটা পরিচিতি না পেলেও সাবা বেশ কয়েকটি ওটিটি সিরিজে কাজ করেছেন।

তবে বিষয়টি নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে ঋত্বিক রোশন ও সাবা আজাদ কেউ কোনো মন্তব্য করেননি।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।