ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

কৃষকদের অ্যাওয়ার্ড উৎসব মাতাবেন তারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মার্চ ২, ২০২২
কৃষকদের অ্যাওয়ার্ড উৎসব মাতাবেন তারা মমতাজ, পূর্ণিমা, ফেরদৌস, মেহজাবীন, অপু বিশ্বাস

সিনেমার বাইরে অনেক অনুষ্ঠানের মঞ্চে জুটি বেঁধে উপস্থাপনা করেছেন চিত্রনায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। এবার ব্যতিক্রম এক অনুষ্ঠানে হাজির হবেন তারা।

যেখানে কৃষকদের অ্যাওয়ার্ড প্রদান করা হবে।  

জানা গেছে, ‘‌এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’ অনুষ্ঠান উপস্থাপনা করবেন ফেরদৌস-পূর্ণিমা। এছাড়াও অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে অংশগ্রহণ নেবেন অপু বিশ্বাস, মেহজাবীন চৌধুরী, মিম চৌধুরী ও নাদিয়া। এছাড়াও গান পরিবেশন করবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।

কৃষির অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন সেসব কৃষকদের সম্মাননা জানানোর লক্ষ্যে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয়েছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান। জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে আগামী ৪ মার্চ।  যেখানে মোট ১০টি ক্যাটাগরিতে মনোনীত ব্যক্তি/প্রতিষ্ঠানের মধ্যে এই অ্যাওয়ার্ড দেওয়া হবে।  

বুধবার (২ মার্চ) এক সংবাদ সম্মেলনে এমনটাই জানান দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী। মোঃ মাসুদ মিয়ার প্রযোজনায় অনুষ্ঠানটি শুক্রবার (৪ মার্চ) দীপ্ত টিভিতে বিকাল ৪টা থেকে সরাসরি সম্প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।