ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে: সাবিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মে ২০, ২০২৪
বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে: সাবিলা

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা সাবিলা নূর হয়ে ওঠেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। বিভিন্ন নাটক ও টেলিফিল্মে অভিনয় করে ব্যাপক প্রশংসাও কুড়িয়েছেন।

২০১৯ সালের ডিসেম্বরে দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরকে বিয়ে করেন অভিনেত্রী।

সম্প্রতি এ অভিনেত্রী দাবি করেছেন, বিয়ের পর তার কাজের মান আগের চেয়ে ভালো হয়েছে।

গণমাধ্যমে এক সাক্ষাৎকারে সাবিলা নূর বলেন, বিয়ের পরে আমার কাজের মান আগের চেয়ে ভালো হয়েছে। আগে বাবা-মা বা পরিবার থেকে উৎসাহ দিত আর এখন নেহাল আমাকে উৎসাহ দেয়। নাটকে এখন আগের তুলনায় কাজ কিছুটা কম করা হচ্ছে। এরপরও চেষ্টা করছি ভালো ও ভিন্ন গল্প নিয়ে কাজ করতে।

বড় পর্দায়ও অভিষেক ঘটেছে সাবিলার, তাও কি না ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা দিয়ে। গত বছর বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ রেহানার ভূমিকায় অভিনয় করেন সাবিলা।  

এরপর নতুন কোনো সিনেমায় যুক্ত হয়েছেন কি না প্রশ্নে অভিনেত্রী বলেন, হ্যাঁ, একটা সিনেমা নিয়ে কথা চলছে। হয়ত এ বছরই সেটার শুটিং শুরু হতে পারে। কোন ধরনের সিনেমার তার গল্প ও কো-আর্টিস্ট হিসেবে কে থাকবে ফাইনাল অ্যানাউন্স হওয়ার পরে তা বিস্তারিত আপনাদের জানাব।  

নতুন সিনেমার বিষয়ে অভিনেত্রী বলেন, একটা সিনেমা নিয়ে আমার সঙ্গে কথা চলছে। হয়ত এ বছরই সেটার শুটিং হতে পারে। কোন ধরনের সিনেমার তার গল্প ও কো-আর্টিস্ট হিসেবে কে থাকবে ফাইনাল অ্যানাউন্স হওয়ার পরে তা বিস্তারিত আপনাদের জানিয়ে দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, মে ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।