ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মারা গেছেন ‘ভাদাইম্যা’খ্যাত আহসান আলী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, মে ২২, ২০২২
মারা গেছেন ‘ভাদাইম্যা’খ্যাত আহসান আলী 'ভাদাইমা'খ্যাত আহসান আলী

টাঙ্গাইল: টাঙ্গাইলের জনপ্রিয় কৌতুক অভিনেতা আহসান আলী আর নেই (ইন্নালিল্লাহি... রাজিউন)। গ্রাম বাংলার দর্শকদের কাছে তিনি ‘ভাদাইম্যা' নামে বেশ জনপ্রিয়।



রোববার (২২ মে) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

আহসান আলী সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের দাইন্যা রামপাল গ্রামের বাবর আলীর ছেলে। তার বয়স হয়েছিল ৫০ বছর। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

বিষয়টি দাইন্যা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আফজাল হোসেন নিশ্চিত করেছেন।

আহসানের শ্যালক জজ আলী জানান, দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন আহসান আলী। এছাড়া তার লিভারেও পানি ছিল। আজ সকালে তিনি হঠাৎ অসুস্থ হলে তাকে প্রথমে শহরের একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন জানান, মরদেহ হাসপাতালে রয়েছে। বাড়িতে আনার প্রক্রিয়া চলছে।

তার পারিবারিক সূত্র জানায়, আহসান আলী এক সময়ে কৃষি কাজ করে সংসার চালাতেন। প্রায় দুই দশক আগে থেকে কৌতুক অভিনয় শুরু করেন তিনি। ২০ বছর আগে ক্যাসেটের মাধ্যমে ‘ভাদাইম্যা’ হিসেবে পরিচিতি লাভ করেন আহসান আলী।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ২২, ২০২২
এএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।