ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারো মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, মে ২২, ২০২২
আবারো মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া? ঐশ্বরিয়া রাই বচ্চন

কান চলচ্চিত্র উৎসব থেকে ভারতে ফিরতেই আলোচনায় ঐশ্বরিয়া রাই বচ্চন। এই অভিনেত্রী আবারো কি মা হতে যাচ্ছেন? এমন প্রশ্ন ভক্তদের একাংশের।

মনে করা হচ্ছে, বচ্চন পরিবারের পুত্রবধূর ঢিলেঢালা পোশাক দেখেই এমন মন্তব্য তাদের।

সম্প্রতি ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের উৎসবের রেড কার্পেটে নিয়মিত দেখা গেছে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে। এর আগে স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যাকে নিয়ে ফ্রান্সে যান তিনি। প্রথমে একটি গোলাপি রঙের স্যুট পরে কানের রেড কার্পেটে দেখা যায় ঐশ্বরিয়াকে।  

পরে আবার কালো রঙের ফ্লোরাল গাউনে কানের রেড কার্পেটে দেখা দেন এই বলিউড অভিনেত্রী। হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন তিনি। এভা লঙ্গোরিয়ার মতো হলিউড তারকাদের সঙ্গে সময় কাটাতেও দেখা যায় তাকে।  

কান উৎসবের থেকে স্বামী ও কন্যাকে নিয়ে রোববার (২২ মে) ভোররাতে মুম্বাই বিমান বন্দরে পৌঁছান ঐশ্বরিয়া। সেখানে ঢিলেঢালা পোশাকে দেখা যায় তাকে। এরপর থেকেই শুরু হয় আলোচনা। ঐশ্বরিয়ার ভিডিও দেখে অনেকেই তাকে অন্তঃসত্ত্বা বলে দাবি করেন। অনেকে আবার অভিনেত্রীর পোশাকের সমালোচনা করেন।  

২০১৮ সালে শেষবার ‘ফ্যানি খান’ সিনেমায় বড়পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে। সিনেমাটি নির্মাণ করেন অতুল মাঞ্জরেকার। এতে ঐশ্বরিয়ার সহ-অভিনেতা ছিলেন রাজকুমার রাও এবং অনিল কাপুর।  

শিগগিরই তাকে মণি রত্নম পরিচালিত ‘পন্নিইন সেলভান’ সিনেমায় দেখা যাবে। সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। এতে তার চরিত্র নন্দিনী ও মন্দাকিনী দেবী। ঐশ্বরিয়া ছাড়াও এতে আরো অভিনয় করছেন বিক্রম কার্তি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রামসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, মে ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।