ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

নয়নতারার বিয়ে ৯ জুন, প্রচার নেটফ্লিক্সে?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জুন ৭, ২০২২
নয়নতারার বিয়ে ৯ জুন, প্রচার নেটফ্লিক্সে? নয়নতারা

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। পাত্র তার দীর্ঘদিনের প্রেমিক নির্মাতা পরিচালক বিগনেশ শিবান।

মঙ্গলবার (০৭ জুন) বিয়ের খবর নিশ্চিত করেছে বিগনেশ নিজেই। তিনি জানান, ৯ জুন তামিল নাড়ুর মহবালিপুরামের একটি রিসোর্টে বসবে তাদের বিয়ের আসর।

বিয়ের পরিকল্পনা নিয়ে এই নির্মাতা জানান, ‘আমরা একটি মন্দিরে বিয়ে করতে চেয়েছিলাম। পরিবারকে তিরুপতিতে নিয়ে আসা কঠিন ছিল। তাই, বিয়ের স্থান পরিবর্তন করে মহাবালিপুরম করার সিদ্ধান্ত নিয়েছি। ’

নিউজ১৮ এক প্রতিবেদনে নির্ভরযোগ্য সূত্রের বরাদ দিয়ে দাবি করেছে, নয়নতারা-বিগনেশের বিয়ের অনুষ্ঠানটি ভোর ৪ টা থেকে ৭ টার মধ্যে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সন্ধ্যায় থাকছে জমকালো বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে তারকারা উপস্থিত থাকবেন।

সংবাদমাধ্যমটি আরো জানায়, পুরো বিয়ের অনুষ্ঠানের শুটিং হবে এবং যা সম্প্রচার হবে নেটফ্লিক্সে। পরিচালক গৌতম বাসুদেব মেনন বিবাহের দিকনির্দেশনা এবং নকশা দেখবেন, এটিই তথ্যচিত্রে প্রকাশ হবে। নেটফ্লিক্সের কাছে বিয়ের ভিডিওর স্বত্ব মোটা অঙ্কের অর্থের বিনিময়ে বিক্রি করেছেন তারা।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তারপর থেকে চুটিয়ে প্রেম করছেন এই যুগল। ২০২১ সালে এই জুটি বাগদান সেরেছেন।

বর্তমানে শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করছেন নয়নতারা। এটি পরিচালনা করছেন তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার। এছাড়া ‘আনাত্তে’ ও মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার দেখা যাবে তাকে।  

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।