ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

সব ভুলে একসঙ্গে ওমর সানী-মৌসুমী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, জুন ১৭, ২০২২
সব ভুলে একসঙ্গে ওমর সানী-মৌসুমী এক টেবিলে মুখোমুখি বসে খাবার খাচ্ছেন ওমর সানী-মৌসুমী

চিত্রনায়ক জায়েদ খানকে কেন্দ্র করে সম্প্রতি ওমর সানী-মৌসুমীর মধ্যে সম্পর্কের চির ধরে। গেলো কয়েকদিন বিষয়টি নিয়ে বেশ উত্তাল ছিল সিনেমাপাড়া।

তবে এসব বিতর্ক ও আলোচনা ভুলে আবারো এক হলেন ওমর সানী-মৌসুমী। জায়েদ ইস্যুতে তাদের ২৭ বছরের সংসার ভাঙার যে গুঞ্জন উঠেছিল তা এখানেই সমাপ্তি ঘটছে।

বৃহস্পতিবার (১৬ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ওমর সানী তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। সেখানে এক টেবিলে মুখোমুখি বসে খাবার খেতে দেখা যায় সানী-মৌসুমীকে।

ছবির ক্যাপশনে ওমর সানী লেখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য। ’

এই ছবিটি পোস্ট হতেই তা সামাজিকমাধ্যমে ভাইরাল হয়ে যায়। আবারো এক হওয়ায় সানী-মৌসুমীর ভক্তরা তাদের অভিনন্দন জানান।

প্রসঙ্গত, গত ১০ জুন অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদ খানের বিরুদ্ধে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকির অভিযোগ তোলেন ওমর সানী। এ নিয়ে শিল্পী সমিতিতে অভিযোগও করেন তিনি। ওই অভিযোগে গুলি করার হুমকি, ওমর সানীর স্ত্রী মৌসুমীকে নানাভাবে হয়রানির বিষয়ও তুলে ধরেন।

তবে অভিযোগের বিষয় পুরোটা অস্বীকার করে জায়েদ বলেন, এটা মিথ্যা খবর। এর পরদিনই সংবাদমাধ্যমে অডিও বার্তা দেন মৌসুমী। এতে জায়েদ খানের কোনো দোষ নেই বলে উল্লেখ করেন তিনি। পাশাপাশি ওমর সানীর সব অভিযোগ অস্বীকার করেন মৌসুমী।

এরপর গণমাধ্যমে মুখ খুলেন সানী-মৌসুমীর পুত্র ফারদিন। তিনি দাবি করেন, তার বাবার অভিযোগ সত্য। জায়েদ খান তার মাকে হয়রানি করেন। শুধু তাই নয়, তাদের ব্যবসার মধ্যেও ঝামেলা করেন জায়েদ খান।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।