ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

বিনোদন

আবারো জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদ করলো ইডি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুন ২৮, ২০২২
আবারো জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদ করলো ইডি জ্যাকুলিন ফার্নান্দেজ

আবারো ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ২১৫ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির মামলায় তাকে এই জিজ্ঞাসাবাদ করা হয়।

মূলত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই ইডির নজরে জ্যাকুলিন। আপতত কারাবন্দি সুকেশ।  

সোমবার (২৭ জুন) দিল্লিতে ইডির সদরদপ্তরে হাজিরা দেন জ্যাকুলিন। কেন্দ্রীয় সংস্থার পক্ষ থেকে সমন পাঠানো হয়েছিল তাকে। প্রিভেনসন অফ মানি লন্ডারিং অ্যাক্ট-এর আওতায় এপ্রিলে তার ৭ কোটি ২৭ লাখ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দিল্লি পুলিশের ইকোনমিক উইংসের পক্ষে দায়ের এফআইআরের ভিত্তিতে আপতত এই মামলার তদন্ত করছে ইডি। সরকারি কর্মকর্তা সেজে একাধিক ব্যক্তির কাছ থেকে টাকা হাতিয়েছেন সুকেশ চন্দ্রশেখর। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে এই মামলায় ইডির হাতে গ্রেফতার হন সুকেশ এবং তার স্ত্রী লীনা মারিয়া পল।

গ্রেফতারের পর সুকেশের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠতার সংবাদ প্রকাশ্যে আসে। তদন্তকারীদের সুকেশ জানান, শ্রীলঙ্কান বংশোদ্ভূত এই বলিউড অভিনেত্রীকে ৫ কোটি ৭১ লাখ টাকার উপহার দিয়েছেন তিনি। বেআইনিভাবে অর্জিত টাকা থেকেই জ্যাকুলিনকে দামি দামি উপহার দিয়েছেন সুকেশ। অভিনেত্রীর পরিবারের লোকজনকেও কোটি কোটি টাকা দিয়েছেন তিনি।  

শুধু তাই নয়, জ্যাকলিনের সঙ্গে সম্পর্কের কথা নিজের মুখেই স্বীকার করেন সুকেশ। তার সঙ্গে জ্যাকুলিনের একাধিক ব্যক্তিগত মুহূর্তের ছবিও ফাঁস হয় সামাজিকমাধ্যমে। এরপর ব্যক্তিগত ছবি ছড়িয়ে না দেওয়ার অনুরোধও জানান শ্রীলঙ্কার সাবেক এই মিস ইউনিভার্স।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুন ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।