ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

বিনোদন

অডিশনের জন্য ডেকে অভিনেত্রীকে কু-প্রস্তাব 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুন ২৯, ২০২২
অডিশনের জন্য ডেকে অভিনেত্রীকে কু-প্রস্তাব  শিব্যা পাঠানিয়া

শোবিজ অঙ্গনে প্রায়ই কাস্টিং কাউচের কথা শোনা যায়। এবার এ বিষয়ে মুখ খুললেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী শিব্যা পাঠানিয়া।

তিনি জানিয়েছেন কীভাবে ল্যাপটপে ‘হনুমান চাল্লিশা’ চালিয়ে তাকে যৌনতার প্রস্তাব দিয়েছিলেন এক প্রযোজক।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ২০১৩ সালে ‘মিস শিমলা’ খেতাব জেতেন শিব্যা। এর এক বছর পরে হিন্দি টেলিভিশনে ‘হামসফরস’ নামের সিরিয়ালের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেন তিনি। ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘রাধা কিষণ’, ‘রাম সিয়া কে লব কুশ’ নামের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

শিব্যা আলোচিত কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’র সঙ্গেও যুক্ত ছিলেন। মাঝে এক সময় শিব্যার হাতে তেমন কাজ ছিল না। তখনই এই কাস্টিং কাউচের শিকার হন তিনি।

শিব্যা জানান, এক জায়গা থেকে তাকে অডিশন দেওয়ার জন্য ডাকা হয়েছিল। সেখানে এক প্রযোজক ল্যাপটপ নিয়ে বসেছিলেন। আর সে ল্যাপটপে ওই প্রযোজক ‘হনুমান চাল্লিশা’ বাজাচ্ছিলেন। প্রথমে সাধারণভাবেই দুজনের কথাবার্তা শুরু হয়েছিল।  

এই অভিনেত্রী জানান, আচমকা ওই ব্যক্তি শিব্যাকে যৌনতার প্রস্তাব দেন। আর বলেন, সুপারস্টারের সঙ্গে কাজ পেতে গেলে এমন আপোস করতেই হয়।

অতীতের সেই তিক্ত অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি বলেই জানান শিব্যা। পরে নাকি তিনি জানতে পেরেছিলেন। ওই ব্যক্তি প্রযোজক নয়, একজন প্রতারক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa