ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

বিনোদন

‘কাইজার’র ট্রেলার নিয়ে হাজির নিশো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুন ২৯, ২০২২
‘কাইজার’র ট্রেলার নিয়ে হাজির নিশো

ঢাকা: অপেক্ষা অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ পেল ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর ওয়েব সিরিজ ‘কাইজার’র ট্রেলার।

বুধবার (২৯ জুন) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটের একটি মিলনায়তনে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই ট্রেলারটি প্রকাশ পায়।

 

বর্ণাঢ্য এ আয়োজনে উপস্থিত ছিলেন সিরিজটির পরিচালক তানিম নূর, অভিনেতা আফরান নিশো, অভিনেত্রী দীপান্বিতা মার্টিন, স্বাগতা, রিকিতা নন্দিনী শিমু, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি ও শিশুশিল্পী ঋদ্ধিসহ অনেকে।

‘কাইজার’ সিরিজে নাম ভূমিকায় অভিনয় করেছেন আফরান নিশো। এতে তার চরিত্রের নাম এডিসি কাইজার চৌধুরী, যিনি একজন হোমিসাইড ডিটেকটিভ৷ কিন্তু তিনি ভিডিও গেমে আসক্ত। হোমিসাইড ডিটেকটিভ হলেও তিনি রক্ত ভয় পায়। অনিয়ন্ত্রিত জীবন-যাপন এবং ভিডিও গেম আসক্তির জন্য তার ব্যক্তিগত জীবনে নেমে আসে বিপর্যস্ত। সিরিজটিতে তিনি একটি খুনের রহস্য ভেদ করতে নানা চরিত্রের সঙ্গে পরিচিত হন!

অনুষ্ঠানে আফরান নিশো বলেন, ‘খুব ভালো লাগছে। ফার্স্ট লুক রিভিলের পর দর্শকেরা তা সাদরে গ্রহণ করেছে। ট্রেলারটা, সর্বোপরি সিরিজটাও দর্শকদের কাছে সমাদৃত হবে বলে আমার বিশ্বাস। কাইজার আমার জন্য বেশ নতুন ধরনের চরিত্র। কাজটা আমি আনন্দের সঙ্গে বেশ আগ্রহ নিয়ে করেছি। ’

একইসঙ্গে তিনি সিরিজটিতে তার সহশিল্পীদেরও অনুষ্ঠানে পরিচয় করিয়ে দেন।

সিরিজটির পরিচালক তানিম নূর বলেন, “ছোটবেলা থেকে বিভিন্ন গোয়েন্দা গল্প পড়ে বড় হওয়ায় সবসময় আমার ইচ্ছা ছিল বাংলাদেশের প্রেক্ষাপটে একটি গোয়েন্দা চরিত্র তৈরি করার। যেহেতু ‘কাইজার’ আমার ছোটবেলার অনুপ্রেরণা থেকে নির্মাণ করা একটা সিরিজ, এটা আমার জন্য বেশ বড় একটা চ্যালেঞ্জ ছিল। চ্যালেঞ্জে কতটা সফল হয়েছি সেটা এখন দর্শকেরা ভালো বলতে পারবেন। ”

ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর ব্যানারে নির্মিত এই সিরিজটি প্রযোজনা করেছে ফিল্ম সিন্ডিকেট। ‘কাইজার’র মুক্তি পাবে আগামী ৮ জুলাই।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, জুন ২৯, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa