ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

‘নজর’ দিয়ে নতুন পরিচয়ে তমাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জুন ২৯, ২০২২
‘নজর’ দিয়ে নতুন পরিচয়ে তমাল

তমাল মূলত কিবোর্ড বাজান। আর এই পরিচয়েই গানের মানুষ চেনেন তাকে।

১৮ বছরের বেশি সময় ধরে দেশের জনপ্রিয় ব্যান্ড ফিলিংস এবং নগর বাউলের সঙ্গে কাজ করছেন তিনি।  

এবার নতুন পরিচয় আত্মপ্রকাশ ঘটল তার। প্রথম নিজের একক গান নিয়ে পর্দার আড়াল থেকে প্রকাশ্যে এলেন তিনি। ‘নজর’ শিরোনামের গান দিয়েই সংগীত জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন।

মৌমিতার লেখা গানটির সুর ও সংগীত করেছেন শিল্পী নিজেই। গানটি নিয়ে তৈরি হয়েছে একটি মিউজিক ভিডিও। চলচ্চিত্র অভিনেত্রী কেয়া ও তমালকে দেখা যাবে গানচিত্রে। ভিডিওটি নির্মাণ করেছে পূণ্যফিল্মস টিম।  

এদিকে মঙ্গলবার (২৮ জুন) ঢাকার বিশ্ব সাহিত্য কেন্দ্রে মিউজিক ভিডিওটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন তমালের দীর্ঘদিনের সঙ্গীত জীবনের বন্ধুরা, ছিলেন ফাহমিদা নবী, মাকসুদ, গোলাম মোরশেদ, সজীব দাস, আহসান কবির, অভিনেত্রী কেয়া, রাশিদ পলাশসহ মিউজিক ভিডিওটির মডেল ও কলাকুশলীরা।  

তমাল বলেন, ‘সব কিছুই নতুন করে শুরু করছি। স্টেজের ব্যাক সাইডে বসে এতেদিন কাজ করেছি। এখন একটু সামনে থেকে শ্রোতাদের মন জয় করতে চাই। নজর দিয়ে শুরু। ঈদের আগে আরও একটা গান ছাড়ার ইচ্ছা আছে। আমার জন্য সবাই দোয়া করবেন। যে কোনো বয়স থেকে জীবনে যেকোনো কিছু শুরু করা যায়। আমি তার প্রমাণ দিতে চাই আবারও। ’

নজর গানটি প্রকাশ পায় টিএমএল ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুন ২৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa