ঢাকা, শনিবার, ৪ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

বিনোদন

পূজা আনারকলির মূল্য আড়াই লাখ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
পূজা আনারকলির মূল্য আড়াই লাখ! পূজা হেগড়ে

বলিউডের এই সময়ের ফ্যাশনসচেতন তারকাদের মধ্যে অন্যতম পূজা হেগড়ে। সম্প্রতি সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে ফটোশুটের কিছু ছবি প্রকাশ করেন পূজা।

যেখানে নকশা করা গোলাপি রঙের আনারকলিতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

জানা যায়, আনারকলিটি ডিজাইন করেছেন ভারতীয় ডিজাইনার তরুণ তেহিলিয়ানি। এর মূল্য ২ লাখ ১৯ হাজার রুপি। যা বাংলাদেশী মুদ্রায় ২ লাখ ৫৯ হাজার ২১৯ টাকা।

ছবিতে দেখা যায়, পূজার ডিপ নেকলাইনের আনারকলির হাত ও গলায় ভারি জরি সুতা, কুন্দন ও এমব্রয়ডারির কাজ করা রয়েছে। কোমরের দিকে রয়েছে চওড়া সোনালি জরি সুতার কাজ। গোলাপি ব্রোকেড ওড়নায় সিকোয়েন্স, জারদৌসি ও কুন্দন দিয়ে অলংকৃত করা।

আনারকলির সঙ্গে মানানসই খোলা চুলে ছিলেন পূজা। আইলাইনার, মাশকারা, পিচ রঙের ব্লাশন, আর ন্যুড লিপস্টিক দিয়ে মেকআপ ছিল তার। গহনা বলতে কানে লম্বা ঝুমকা দুল পরেছিলেন পূজা, আর তার পায়ে ছিল সোনালি সুতার নকশা করা নাগরা জুতা।  

শিগগিরই বেশকিছু সিনেমায় দেখা যাবে পূজাকে। বর্তমানে সালমান খানের সঙ্গে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ সিনেময়া কাজ করছেন এই অভিনেত্রী। এছাড়া রোহিত শেঠির ‘সার্কাস’র শুটিং করছেন তিনি। এর বাইরে মহেশ বাবুর বিপরীতে ‘এসএসএমবি২৮’-এ দেখা যাবে পূজাকে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa