ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে নিশো-তুষি-ফারিণের ক্রাইম থ্রিলার ‘সিন্ডিকেট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
ঈদে নিশো-তুষি-ফারিণের ক্রাইম থ্রিলার ‘সিন্ডিকেট’ তুষি, নিশো ও ফারিণ

ঈদে বড় পর্দা ও টেলিভিশনের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মগুলোতেও থাকছে নানা আয়োজন। দেশি একটি মাধ্যমে আসছে আফরান নিশো, নাজিফা তুষি ও তাসনিয়া ফারিণের ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’।

এর গল্পে দেখা যাবে, ব্যাংক কর্মকর্তা জিশা এড়িয়ে চলছেন তার প্রেমিক ও সহকর্মী আদনানকে। আদনান বুঝতে পারেন জিশা কিছু লুকাচ্ছেন তার কাছে। আরেক সহকর্মী স্বর্ণাকে সঙ্গে নিয়ে সত্য জানতে নেমে পড়েন আদনান। একে একে তাদের সামনে উম্মোচিত হয়ে থাকে লুকিয়ে রাখা অনেক সত্য! 

এটি নির্মাণ করেছেন শিহাব শাহীন। এরই মধ্যে ‘সিন্ডিকেট’র টিজার ও ট্রেলার সবার নজরে এসেছে। এটি চরকির জন্য শিহাব শাহীনের দ্বিতীয় ওয়েব সিরিজ।  

সিরিজটি প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘আমাকে দেখা যাবে অ্যাসপারগার সিনড্রোমে আক্রান্ত। সেই সাথে বেশ ইন্ট্রোভার্ট। এই চরিত্রটি করতে আমাকে চুল কাটতে হয়েছে। সে সঙ্গে রোগটা নিয়ে আমাকে অনেক গবেষণাও করতে হয়েছে। শিহাব ভাইয়ের সঙ্গে কাজ করার আনন্দ বরাবরের মতোই। সে সঙ্গে ফারিণ ও তুষি দুর্দান্ত কাজ করেছেন। ’

তাসনিয়া ফারিণ বলেন, ‘এই রকম চরিত্র এর আগে আমি কখনই করিনি। চরিত্রটা একই সাথে আকর্ষণীয় ও ঝুঁকিপূর্ণ। ’ 

নাজিফা তুষি বলেন, ‘এই ঈদটা আমার জন্য আসলে খুব স্পেশাল। এই প্রথম কোনো ঈদে আমার কাজ রিলিজ হচ্ছে। সেই সঙ্গে আমার অনেক প্রথমের সমন্বয় হয়েছে সিন্ডিকেটে। ’ 
 
পরিচালক শিহাব শাহীন জানান, সিন্ডিকেটের গল্প, প্লট, কাহিনী সবকিছুই একদম ভিন্ন রকমের।  

এছাড়াও ৭ পর্বের এই সিরিজে রয়েছে দুটি গান। ‘সিন্ডিকেট’র অন্যান্য চরিত্রে দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, রাশেদ মামুন অপু, নাসির উদ্দিন খানসহ আরও অনেককে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।