ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

নগ্ন ফটোশুটের জন্য রণবীরের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
নগ্ন ফটোশুটের জন্য রণবীরের বিরুদ্ধে থানায় অভিযোগ রণবীর সিং

এখন বলিউডের সবচেয়ে চর্চিত বিষয় অভিনেতা রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট! এক ফ্যাশন ম্যাগাজিনের জন্য বস্ত্রবিহীন এই ফটোশুট করে ব্যাপক আলোচনার মুখে পড়েছেন তিনি 

এবার সেই নগ্ন ফটোশুট প্রকাশ করায় আইনি ঝামেলায় পড়েছেন ‘সিম্বা’খ্যাত তারকা।  

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, সম্প্রতি রণবীরের বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিনেতার বিরুদ্ধে ‘নারীদের ভাবাবেগে আঘাত’ করার অভিযোগ আনা হয়েছে। এই মামলার বিষয়ে যদিও এখনও বিস্তারিত তথ্য প্রকাশ পায়নি।

সম্প্রতি রণবীর সিং ‘পেপার ম্যাগাজিন’র জন্য ফটোশুটে অংশ নেন। সেখানে তাকে সম্পূর্ণ নগ্নভাবে দেখা গেছে। যদিও এ নিয়ে অভিনেতার কোনো সংকোচ নেই।  

তার ভাষ্য, শারীরিকভাবে নগ্ন হয়ে যাওয়াটা আমার কাছে খুব সহজ। আমি হাজার হাজার মানুষের সামনে নগ্ন হতে পারি। আমার কিছু যায় আসে না। তবে বাকিরা অস্বস্তিতে পড়বেন।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে এসব ছবি নিয়ে রীতিমতো চলছে আলোচনা। একাংশ প্রশংসা করেছেন, তো আরেকপক্ষ রণবীরের সিংয়ের নগ্নতা নিয়ে ঠাট্টা করতেও পিছপা হলেন না।  

একপক্ষের মতে, ক্যামেরার সামনে পোশাক খুলতে সাহস লাগে। তো আরেকপক্ষ সমালোচনা করে প্রশ্ন তুলেছেন, এ যাবৎকাল উদ্ভট পোশাক পরে খবরের শিরোনামে এসেছেন। ট্রোলডও হয়েছেন। তাই কি এবার পুরোপুরি পোশাক খুলে ফেলে নগ্ন হয়ে এলেন ক্যামেরার সামনে?

এদিকে পেপার ম্যাগাজিনের সূত্রের খবর, প্রয়াত মার্কিন অভিনেতা বার্ট রেনল্ডসকে স্মরণ করেই এমন সাহসী ফটোশুটে অংশ নিয়েছেন রণবীর। অতীতে ছক ভেঙে এমনই সব ফটোশুটে অংশ নিতেন রেনল্ডস।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।