ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘হাওয়া’র সঙ্গে জয়া আহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
‘হাওয়া’র সঙ্গে জয়া আহসান

একদিন পরেই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘হওয়া’। পরিচালক মেজবাউর রহমান সুমন পরিচালিত এটিই প্রথম সিনেমা।

‘হওয়া’র সঙ্গে যুক্ত হয়েছেন দুই বাংলার জনপ্রিয় ও মেধাবী অভিনেত্রী জয়া আহসান।  

সিনেমাটির সঙ্গে নিজের সংশ্লিষ্টতা জানাতে বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে মাছরাঙা টেলিভিশনে সঞ্চালক হিসেবে হাজির হচ্ছেন জয়া। ‘হাওয়া আড্ডা’ নামে বিশেষ অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি। আর এ আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘদিন পর উপস্থাপক হিসেবে দেখা যাবে তাকে।  

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘উপস্থাপনা বা সঞ্চালনা নয়, যেহেতু আমি ‘হাওয়া’ সিনেমার টিমের সবাইকে ব্যক্তিগতভাবে চিনি-জানি, সে জায়গা থেকে ক্যামেরার সামনে আড্ডা দিয়েছি; ভালো একটি সময় কেটেছে’।  

‘হাওয়া আড্ডা’ অনুষ্ঠানে জয়া আহসানের সঙ্গে আড্ডায় অংশ নিয়েছেন পরিচালক মেজবাউর রহমান সুমন, অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাজিফা তুষি, চিত্রগ্রাহক কামরুল হাসান খসরু, সংগীতপরিচালক ইমন চৌধুরী, আবহ সংগীত পরিচালক রাশিদ শরীফ শোয়েব ও ‘সাদা সাদা কালা কালা’ গানের গায়ক আরফান মৃধা শিবলু।

জয়া আহসান আরো বলেন, ‘পরিচালক মেজবাউর রহমান সুমনের সঙ্গে আমার ক্যারিয়ারের উল্লেখযোগ্য কিছু কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে ‘তারপরও আঙুরলতা নন্দকে ভালোবাসে’, ‘ফেরার পথ নেই থাকে না কোনো কালে’, ‘শহরতলীর আলো’, ‘তারপর পারুলের দিন’, ‘মিথ্যা তুমি দশ পিঁপড়া’সহ ইত্যাদি।  

জয়া আরো জানান, সিনেমায় তার প্রথম প্রযোজনা ‘দেবী’ তে মেজবাউর রহমান সুমনের ফেইসকার্ড প্রডাকশনের অকৃত্রিম সহযোগিতা পেয়েছেন। সেই কৃতজ্ঞতাবোধ থেকে সুমন ও ফেইসকার্ড যখনই তাকে ডাকে, তখনই তিনি এবং তার প্রযোজনা সংস্থা সি তে সিনেমা’কে সবসময়ই পাশে পায়।  

‘হাওয়া আড্ডা’ প্রচারিত হবে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় মাছরাঙা টেলিভিশনে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন জেড আই ফয়সাল।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২ 
জেআইএম    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa