ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বাগানবাড়িতে যাচ্ছেন না বলে কাজ পাচ্ছেন না শ্রীলেখা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
বাগানবাড়িতে যাচ্ছেন না বলে কাজ পাচ্ছেন না শ্রীলেখা! শ্রীলেখা মিত্র

ভারতের বাংলা সিনেমার নায়িকাদের মধ্যে অনেকটা ঠোঁটকাটা বলেই পরিচিত শ্রীলেখা মিত্র। এই অভিনেত্রীকে দীর্ঘদিন ধরেই পর্দায় দেখা যায়নি।

একের পর এক পুরস্কার তার ঝুলিতে থাকার পরেও নাকি ভালো কাজে ডাকছেন না কোনও প্রযোজক।

কিন্তু কেন এমনটি হচ্ছে? বুধবার (২৭ জুলাই) ইন্ডাস্ট্রির এই আচরণ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন শ্রীলেখা। লেখেন, ‘এত কিছুর পরেও কেউ দুই-পাঁচ লাখ টাকা জোগান দেওয়ার চেষ্টা করবেন না। ভালোবাসার কোনও মন্ত্রী নেই তো!’ 

কলকাতার একটি গণমাধ্যমকে এই অভিনেত্রী বলেন, ‘পাব কী করে প্রযোজক? শ্রীলেখা মিত্র তো এত দিন সৎ পথে থেকেছে। অসৎ পথে থাকলে সম্মান পাওয়া যায়। সরকারি পুরস্কারে পুরস্কৃত হওয়া যায়। এমনি এমনি তিন মাস হাতে কাজ নেই? তবু আমি কখনও নিজের পথ থেকে বিচ্যুত হব না। ’

পশ্চিমবঙ্গের অনেক তারকাকেই রাজনৈতিক মঞ্চ বা মিছিলে দেখা গেলেও কোথাও দেখা মেলে না শ্রীলেখার। শাসক দলের সঙ্গে তাল মিলিয়ে চলেন না বলেই কাজ নেই, দাবি অভিনেত্রীর।  

নতুন ভালো কাজে ডাকছেন না কেউ এ বিষয়ে অভিনেত্রীর স্পষ্ট বার্তা, ‘আমি কারো বাগানবাড়িতে গিয়ে সময় কাটাতে পারব না। ভালো কাজ করব বলে, সিনেমা তৈরি করব বলে টাকা দরকার। কিন্তু তার জন্য কারো পায়ের তলায় বসে থাকতে পারব না। ’

শ্রীলেখা বলেন, আমাকে নিয়ে কে ‘ফ্যান্টাসাইজ’ করল, কে বৌদি বলল- এগুলোতে কিছু যায় আসে না। স্পষ্ট কথা বলি বলে পরোক্ষ ভাবে অনেক হুমকিও এসেছে। কাউকে ভয় করি না আমি।

আপাতত স্বল্প দৈর্ঘ্যের সিনেমা তৈরির দিকেই মন দিয়েছেন শ্রীলেখা। তৈরি করছেন অ্যান্থোলজি। ‘এবং ছাদ’-এর পর তৈরি করবেন ‘এরপর বারান্দা’, ‘তারপর বেডরুম’, ‘অতঃপর বাথরুম’।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa