ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

হঠাৎ দেখায় সজলের প্রেমে পড়েছেন মাহিমা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
হঠাৎ দেখায় সজলের প্রেমে পড়েছেন মাহিমা! আব্দুন নূর সজল ও মাখনুন সুলতানা মাহিমা

রোমান্টিক ঘরণার একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল ও মাখনুন সুলতানা মাহিমা। নাটকের নাম ‘ভালোবাসা ভালোবাসি’।

এটি নির্মাণ করছেন পরিচালক অসীম রায়। রচনাতেও রয়েছেন এই নির্মাতা।

সম্প্রতি রাজধানী উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির চিত্রায়ণ সম্পন্ন করা হয়েছে।

নাটকটির গল্পে দেখা যাবে, ঢাকায় ইন্টারভিউ দিতে আসা বেকার নয়নের এবারও চাকরি হয় না। ঘরে তার অসুস্থ মা আর ছোট বোন। কী করবে নয়ন? ঢাকার রাস্তায় হঠাৎ করেই দেখা হয়ে যায় কলেজের বন্ধু প্রীতির সঙ্গে। দরিদ্র পিয়নের মেয়ে প্রীতি এখন বিশাল সম্পদের মালিক। তার বাড়ি-গাড়ি, সব দেখে নয়ন অবাক হয়ে যায়। কী করে এসব সম্ভব?

আসলে প্রীতি আর প্রীতির স্বামী জাফর অসৎ পথে রাতারাতি এত কিছুর মালিক হয়েছে। বন্ধু প্রীতির প্ররোচণা এবং অভাবের কারণে নয়ন বাধ্য হয়েই পা বাড়ায় অপরাধ জগতে। ঘটনাক্রমে তার সঙ্গে দেখা হয় তমা নামের মিষ্টি মেয়ের। তমা নয়নকে ভালোবেসে ফেলে। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের গল্প।

এতে নয়ন ও তমার চরিত্রে দেখা যাবে সজল ও মাহিমাকে। এছাড়াও নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাবেল আহমেদ, আশরাফুল আলম সোহাগ, সুবর্ণা মজুমদার, তামীম শিহাব, দেব প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে পরিচালক অসীম রায় বলেন, বাস্তবতা এবং ভালোলাগা ভালোবাসার নানা চিত্র উঠে এসেছে নাটকটিতে। আশা করি, নাটকটি দর্শকের ভালো লাগবে।

এই নির্মাতা আরো জানান, ‘ভালোবাসা ভালোবাসি’ নাটকের এডিটিংয়ের কাজ চলছে। শিগগিরই এটি প্রচারে আসবে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa