ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

শখের ‘ফাটাফাটি প্রেম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
শখের ‘ফাটাফাটি প্রেম’

প্রেমের সম্পর্কের টানাপড়েনের গল্পে নির্মিত হয়েছে নাটক ‘ফাটাফাটি প্রেম’। জুয়েল এলিনের গল্পে এটি নির্মাণ করেছেন জাকিউল ইসলাম রিপন।

 

নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী আনিকা কবির শখ। তার বিপরীতে রয়েছেন অভিনেতা যাহের আলভী।

নাটকটির গল্পে দেখা যাবে, অরিনের বিয়ের দিন কাফনের কাপড় গায়ে জড়িয়ে রনি ফোন দিয়ে বলছে, তাকে না পেলে সে সুইসাইড করবে। একই কথা শুনে শুনে বিরক্ত হয়ে অরিন সাফ জানিয়ে দেয়, এরপর সত্যি সত্যি যেন মরে কনফার্ম হয়ে তারপর যাতে কল দেয়! অরিনের শর্ত ছিল রনি যেন নিজের পায়ে দাঁড়াতে চাকরি করে। কিন্তু সে হয়েছে সবজি বিক্রেতা!

অতিমাত্রায় ভিতু হবার কারণে ঘুমের বড়ি, গলায় দড়ি এসব করে ব্যর্থ হয় রনি। এক পর্যায়ে এলাকার সন্ত্রাসী ভেণ্ডি মিজানের সঙ্গে নিজেকে মারার জন্য এক লাখ টাকার চুক্তি করে পঞ্চাশ হাজার অগ্রিম দিয়ে বাসায় ফেরে রনি। আর অপেক্ষা করতে থাকে মৃত্যুর।  

এদিকে রনির কল না পেয়ে চিন্তায় পরে যায় অরিন। রনির ফোনও ছিল বন্ধ। হঠাৎ কী যেন চিন্তা করে বিয়ের সাজেই রনির কাছে পালিয়ে আসে অরিন। এমনই হাস্যরসাত্মক গল্প নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘ফাটাফাটি প্রেম’।  

নির্মাতা জানান, শুক্রবার (২৯ জুলাই) রাত ৮টায় ‘ফাটাফাটি প্রেম’ আরটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa