ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

লন্ডন থেকে শাহরুখ-তাপসীর লুক ফাঁস

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
লন্ডন থেকে শাহরুখ-তাপসীর লুক ফাঁস তাপসী পান্নু -শাহরুখ খান

বলিউড সুপারস্টার শাহরুখ খান লন্ডনে ‘ডানকি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গেল ১৭ জুলাই লন্ডনের ওয়াটার লু ব্রিজে চলছিল রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটির শুটিং।

সেখান থেকেই শাহরুখের লুক প্রকাশ হয়।

যেখানে স্বাভাবিক লুকে নয়, মুখে হালকা দাড়ি, ঝাঁকড়া চুলে খুব সাদামাটা একটি শার্ট আর কালো প্যান্ট গায়ে সবাইকে চমকে দিয়েছেন বলিউড ‘বাদশা’!

এবার আবারো লুক প্রকাশ হলো। তবে শুধু শাহরুখের নয়, সিনেমাটিতে তার নায়িকা তাপসী পান্নু সঙ্গে এবারে ছবিতে দেখা গেছে তাকে। এই ছবিতে তাপসী পান্নুর উপস্থিতি ভক্তদের উত্তেজনার মাত্রা আরো বাড়িয়েছে।

পিঙ্কভিলার এক প্রতিবেদনে বলা হয়, এক্সক্লুসিভ এই ছবিটি একটি ফ্যান পেজ শেয়ার করেছে।  

ছবিতে শাহরুখ খানকে হাঁটু গেড়ে বসে থাকতে দেখা যায়। একটি চেক শার্ট এবং কালো প্যান্টের ওপর লাল জ্যাকেট পরে আছেন তিনি। তার সামনে মেঝেতে একটি ব্যাকপ্যাক রাখা আছে। আর পাশে দাঁড়িয়ে থাকা তাপসী পান্নুর সঙ্গে কথোপকথনের মাঝখানে আছেন বলে মনে হচ্ছে। ছবিতে গোলাপি সোয়েটারের মতো টপে হাস্যোজ্জ্বল তাপসীকে স্নিগ্ধ দেখাচ্ছে। তার কাঁধেও একটা ব্যাকপ্যাক দেখা গেছে।

অভিবাসন নিয়ে ‘ডানকি’ সিনেমাটির গল্প গেঁথেছেন হিরানি। শাহরুখের পাঞ্জাব থেকে কানাডায় যাওয়ার যাত্রাপথই উঠে আসবে এই সিনেমায়। এর কাহিনি লিখেছেন অভিজাত জোশী, রাজকুমার হিরানি এবং কণিকা ধিলোন। সিনেমার সহ-প্রযোজকের ভূমিকায় রয়েছেন শাহরুখপত্নী গৌরী খান।

এপ্রিলের ১৯ তারিখ রাজকুমার হিরানির সিনেমায় অভিনয় করতে যাওয়া ও এর মুক্তির তারিখও ঘোষণা করেছেন শাহরুখ খান। একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেখান থেকে জানা যায় হিরানির নতুন সিনেমা ‘ডানকি’তে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ। এটি ২০২৩ সালের ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।  

২০১৮ সালে শেষবার ‘জিরো’ দিয়ে পর্দায় হাজির হয়েছিলেন শাহরুখ খান। দীর্ঘ বিরতির পর একসঙ্গে তিনটি সিনেমা নিয়ে পর্দায় ফিরছেন এই অভিনেতা। এরই মধ্যে ‘পাঠান’ শুটিং সম্পন্ন করেছেন। সিনেমাটি ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া ‘জওয়ান’র শুটিং কিছু অংশ বাকি রেখে ‘ডানকি’তে ডুবেছেন শাহরুখ।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।