ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

বিনোদন

গায়কের নামে ধর্ষণের অভিযোগে মামলা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
গায়কের নামে ধর্ষণের অভিযোগে মামলা! রাহুল জৈন

বলিউডের গায়ক ও সুরকার রাহুল জৈনের নামে কস্টিউম ডিজাইনারকে ধর্ষণের অভিযোগ উঠেছে। তার নামে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ), ৩২৩ ধারার (ইচ্ছাকৃতভাবে আঘাত দেওয়া)-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

যদিও এই বলিউড গায়ক এবং সুরকারের দাবি, তার নামে ভুয়া অভিযোগ তোলা হয়েছে। ওই মহিলাকে চেনেন না তিনি।

৩০ বছর বয়সী ওই কস্টিউম ডিজাইনারের অভিযোগ, গত ১১ আগস্ট মুম্বাইয়ের আন্ধেরিকে তাকে ধর্ষণ করেছেন রাহুল। তার অভিযোগের ভিত্তিতে রাহুলের নামে মামলা দায়ের করা হয়েছে।  

ওশিওয়ারা থানায় নিজের বয়ানে ওই মহিলা দাবি করেছেন, ইনস্টাগ্রামে তার সঙ্গে যোগাযোগ করেছিলেন রাহুল। ওই সময় তার কাজের প্রশংসা করেছিল সে। ব্যক্তিগত কস্টিউম ডিজাইনার হিসেবে কাজের আশ্বাস দিয়ে আন্ধেরিতে নিজের বাসায় ঢেকেছিলেন রাহুল।

মহিলার দাবি, বৃহস্পতিবার (১১ আগস্ট) রাহুলের বাড়িতে গিয়েছিলেন তিনি। নিজের সামগ্রী দেখানোর নাম করে রাহুল তাকে বেডরুমে নিয়ে যান এবং সেখানেই তাকে ধর্ষণ করেন রাহুল। নিজেকে বাঁচানোর চেষ্টা করলে রাহুল মারধর করেছেন এবং তথ্য প্রমাণ নষ্ট করার চেষ্টা করেছেন।

মহিলার বয়ানের ভিত্তিতে বলিউড গায়ক এবং সুরকারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ), ৩২৩ ধারার (ইচ্ছাকৃতভাবে আঘাত দেওয়া)-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।  

যদিও একটি বিবৃতিতে রাহুল দাবি করেছেন, ওই কস্টিউম ডিজাইনারকে চেনেন না তিনি। মহিলার যাবতীয় অভিযোগ ভুয়া এবং ভিত্তিহীন। আগেও এক মহিলা আমার নামে একইরকম অভিযোগ তুলেছিলেন। তবে আমি সুবিচার পেয়েছিলাম। ওই মহিলা হয়তো সেই প্রথম মহিলার সহযোগী হবেন।

এর আগেও রাহুলের নামে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বছর রাহুল এবং পরিবারের দুই সদস্যের নামে ধর্ষণ, জোর করে গর্ভপাত করানো এবং জালিয়াতির অভিযোগ উঠেছিল।

২০১৪ সালে গানের ক্যারিয়ার শুরু করেন রাহুল। এমটিভির একটি শো’য়ে অংশগ্রহণ করেছিলেন তিনি। ‘তেরি ইয়াদ ফর ফিভার’, ‘আনেওয়ালা কাল’র মতো গান গেয়েছেন রাহুল। ‘কাগজ’, ‘ঝুটা কাহিন কা’সহ একাধিক ওয়েব সিরিজের সুরকার ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa