ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

রাজ্যের আকিকা দিলেন রাজ-পরী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
রাজ্যের আকিকা দিলেন রাজ-পরী পুত্র রাজ্যের সঙ্গে রাজ-পরী

নিজেদের প্রথম সন্তান রাজ্যকে নিয়ে বুধবার (১৭ আগস্ট) সকালে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন পরীমণি ও শরিফুল রাজ দম্পতি।  এরপরেই দুটি খাসি জবাই করে ছেলের আকিকা দিয়েছেন পরী-রাজ।

কাছাকাছি সময়ে মিলাদ মাহফিলের আয়োজনও করেছিলেন তারা। সেখানে উপস্থিত ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, রেদওয়ান রনি, রায়হান রাফী, অভিনেত্রী তমা মির্জাসহ অনেকে।

এ বিষয়ে চয়নিকা চৌধুরী এক স্ট্যাটাসে লেখেন, ‘অনেক অনেক আশীর্বাদ রাজ্য তোমার জন্যে। মায়ের মতো সাহসী আর সুন্দর মনের মানুষ হও, নিরাপদে থেকো। আর বাবার মতো সাহসী প্রেমিক আর কেয়ারিং হও। এই প্রার্থনা। আর নানিমাকে কিন্তু ভুলে যেও না! হুম। ’

গত ১০ আগস্ট সন্ধ্যায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দেন পরীমণি। ইচ্ছা অনুযায়ী রাজ-পরী তাদের ছেলের নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য।

২০২১ সালে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’-এর সেটে শরিফুল রাজ ও পরীমণির পরিচয় ও প্রেম হয়। পরে তারা একই বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন। দীর্ঘদিন গোপনেই ছিল তাদের বিয়ের খবর।

চলতি বছরের ১০ জানুয়ারি বিয়ের খবর প্রকাশ্যে আসে। ওই সময়ই পরীমণির অন্তঃসত্ত্বা হওয়ার খবরটিও জানাজানি হয়।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa