ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাকিবের সঙ্গে প্রেম করছেন ববি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
সাকিবের সঙ্গে প্রেম করছেন ববি সাকিব সনেটের সঙ্গে ইয়ামিন হক ববি

প্রযোজক সাকিব সনেটের সঙ্গে চিত্রনায়িকা ইয়ামিন হক ববির প্রেমের গুঞ্জন অনেক দিনের। তবে বিষয়টি বরাবরই অস্বীকার করে এসেছেন তারা।

অবশেষে বিষয়টি স্বীকার করে নিলেন ববি নিজেই।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ববিকে জন্মদিনের শুভেচ্ছা জানান সনেট। ফেসবুকে দু’জনের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদ্‌যাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার হাসি উদ্‌যাপনের কারণ। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি। ’

সনেটের এই পোস্ট দেখে সহজেই বোঝা যায়, তারা সম্পর্কে রয়েছেন। এ বিষয়ে ববি জানালেন, আপাতত প্রেমে আছেন তারা। নায়িকার ভাষ্য, ‘আমাদের এখনো বিয়ে হয়নি, প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার। ’

পাঁচ বছর আগে সনেটের ‘নোলক’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব খান ও ববি। সিনেমাটির কাজের সুবাদেই ববির সঙ্গে সনেটের ঘনিষ্ঠতা বাড়ে। এক পর্যায়ে সেটি প্রেমে রূপান্তর হয়। দীর্ঘ সময় ধরে দুজনে ব্যবসায়িক অংশীদার হিসেবে আছেন।  

প্রেম তো চলছে, বিয়েটা কবে? এ বিষয়ে সনেট বলেন, প্রেম থেকে পরিণয় খুব সুন্দর একটা বিষয়। প্রেমের সার্থকতা সেখানেই। আমাদেরও সেটাই ইচ্ছা। দুই পরিবারের মতামত নিয়েই চলতি বছরের শেষে বিয়ে করতে চাই। তবে কবে বিয়ে হবে, সে ব্যাপারে ববির মতামতই সবার আগে।

সম্প্রতি ববি অভিনীত ‘পাপ পুণ্য’ ও ‘এবার তোরা মানুষ হ’ নামে দুটি সিনেমার শুটিং শেষ হয়েছে। এ ছাড়া ‘ময়ূরাক্ষী’ নামে আরেকটি সিনেমার শুটিং প্রায় শেষ। শুধু গানের দৃশ্যের শুটিং বাকি আছে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।