ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘বহু মেয়েকে হেনস্থা করেছে’ সালমান সম্পর্কে প্রাক্তন প্রেমিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
‘বহু মেয়েকে হেনস্থা করেছে’ সালমান সম্পর্কে প্রাক্তন প্রেমিকা সোমি আলি-সালমান খান

নব্বইয়ের দশকে বলিউডে সোমি আলির সঙ্গে সালমান খানের প্রেম নিয়ে বেশ আলোচনা হয়েছে। তাদের প্রেম কাহিনী নাকি সিনেমার গল্পকেও হার মানায়।

যদিও তাদের সম্পর্ক স্থায়ী হয়নি।

প্রেম ভেঙে যাওয়ার পর বিভিন্ন সময়ে সাবেক প্রেমিক সালমানকে নিয়ে কথা বলেছেন সোমি। এবার সালমান খানের পোস্টার শেয়ার করে বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। সবার উদ্দেশে সোমি বলেন, অনেক মেয়েকে সে হেনস্থা করেছেন। দয়া করে ওকে পূজা করা বন্ধ করুন।  

এই পোস্টে তিনি সরাসরি সালমানের নাম নেননি। তবে তার পোস্টের ক্যাপশন দেখে অনেকেই মনে করছেন অভিযোগের তীর ‘ভাইজান’র দিকেই।  

সালমানের সুপারহিট সিনেমা ‘ম্যায়নে পেয়ার কিয়া’র পোস্টার শেয়ার করে তিনি লেখেন, একটা নারী নিগ্রহকারী। শুধু আমাকে না, সকলকেই নিগ্রহ করেছে। আমার মতো অনেক মেয়েকে সে হেনস্থা করেছেন। দয়া করে ওকে পূজা করা বন্ধ করুন। ও একটা ‘স্যাডিস্টিক সিক’। আপনাদের কোনো ধারণাই নেই।  

‘স্যাডিস্টিক’ কথাটির অর্থ হলো, এমন একজন নির্দয় মানুষ যে অন্যকে কষ্ট দিয়ে আনন্দ পায়, ইচ্ছে করে অন্যের জীবন দুর্বিষহ করে তোলে। এছাড়া পোস্টে ‘ওমেন বিটার’ শব্দটিও ব্যবহার করেছেন সোমি। যার অর্থ হল, মেয়েদের মারধর করা।

এখন প্রশ্ন হলো, কাকে এমন সাংঘাতিক বিশেষণে ভূষিত করলেন সোমি? তর পোস্টের ছবিতে সালমান খান ছাড়াও রয়েছেন ভাগ্যশ্রী, ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র নায়িকা। কিন্তু সোমির নিশানায় ছিলেন একজন পুরুষ। অনেকেই বলছেন সালমানের কথাই বলতে চেয়েছেন সোমি আলি।  

এই ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার একটি গানের দৃশ্য পোস্ট করেই এর আগে একই ধরনের কথা লিখেছিলেন সোমি আলি। বলেছিলেন, ‘বলিউডের হার্ভে উইনস্টেইন! তোমার মুখোশ একদিন ঠিক খুলবে। যে নারীদের তুমি নিগ্রহ করেছ তারা সকলে একদিন ঠিক সামনে আসবে আর সব কিছু ফাঁস করে দেবে। ঠিক ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো। ’ 

প্রসঙ্গত, দীর্ঘ ক্যারিয়ারে শুধু সোমি আলিই নন; সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ থেকে ইউলিয়া ভান্তুরসহ অনেকের সঙ্গে সালমানের প্রেমের খবর ছড়িয়েছে।  

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।