ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

মিথিলার শিশুতোষ সিনেমার শুটিং অক্টোবরে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
মিথিলার শিশুতোষ সিনেমার শুটিং অক্টোবরে রাফিয়াত রশীদ মিথিলা

প্রথমবারের মতো শিশুতোষ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। সিনেমার নাম ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’র।

জুলাই মাসে চট্টগ্রামের সীতাকুণ্ডে এ শুটিং হওয়ার কথা থাকলেও শুরু হবে অক্টোবরে।

মিথিলা জানান, চলতি মাসে কিছুদিনের জন্য ঢাকায় থাকলেও অক্টোবরের আগে শুটিংয়ে অংশ নিতে পারবেন না। এ নিয়ে সিনেমার পরিচালক লুবনা শারমিনের সঙ্গে কথা হয়েছে তার।  নির্মাতা অক্টোবরে সিনেমার শুটিং শিডিউল সাজিয়েছেন।

জানা যায়, নন্দিত কথাসাহিত্যিক শাহরিয়ার কবিরের শিশুতোষ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’ । সিনেমাটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে মিথিলাকে।

সরকারি অনুদানে নির্মিত এ সিনেমার বিভিন্ন চরিত্রে থাকছে স্বপ্নিল, হিয়া, রাহিত ইশরাতসহ আরো কয়েকজন শিশুশিল্পী।

শিশুতোষ চলচ্চিত্রে অভিনয় নিয়ে মিথিলা জানান,  ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’র গল্পটা তারও ভীষণ পছন্দের। সে কারণেই এই গল্প নিয়ে নির্মিত সিনেমায় অভিনয় করা। এছাড়া নির্মাতার কাজের পরিকল্পনা শুনে ভালো একটি কাজ হবে বলেই আশা করছেন তিনি।

শিশুতোষ চলচ্চিত্রের পাশাপাশি শিগগিরই মিথিলাকে দেখা যাবে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ সিনেমায়। এতে তিনি অভিনয় করছেন কংকন দাসীর চরিত্রে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।